রায়দিঘি থেকে দেবশ্রী রায় এবং শান্তনু বাপুলী টিকিট না দেওয়ায় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210403_120817

বেলা বারোটার সময় রায়দিঘি স্পোর্টস কমপ্লেক্স স্টেডিয়ামে হেলিপ্যাডে নামলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মহাশয়া।
তাঁর জনসভা জনসমুদ্রে পরিণত হয়। তিনি জনগণের উদ্দেশ্যে বার্তা দেন, “10 বছর এই তৃণমূল সরকার যা করেছে তা কোনদিন কোন সরকার করতে পারবে না। এই তৃণমূল কংগ্রেস সরকার কন্যাশ্রী রূপশ্রী শিক্ষাশ্রী যুবশ্রী বার্ধক্য ভাতা বিধবা ভাতা আরো নানারকম প্রকল্প করেছেন। তাই এই সরকারকে টিকিয়ে রাখতে গেলে আপনারা সবাই মিলে রায়দিঘি বিধানসভার মনোনীত তৃণমূল কংগ্রেস প্রার্থী অলক জলতা কে বিপুল ভোটে জয়যুক্ত করুন। গত যে আম্ফান ঝড়ের মানুষের যে ক্ষয়ক্ষতি হয়েছে তা দেখবার করেছেন আমাদের তৃণমূল সরকার অন্য কোন সরকার তা ফিরে তাকাইনি। যাদের বেশি ক্ষতি হয়েছে তাদেরকে কুড়ি হাজার টাকা এবং অল্প মাত্রায় যাদের ক্ষতি হয়েছে তাদেরকে 5000 টাকা করে দেওয়া হয়েছে। তাই এই তৃণমূল সরকার আগামী দিনে আরো নতুন নতুন প্রকল্প এবং ভাবনা নিয়ে পশ্চিমবঙ্গে মানুষকে স্বচ্ছ এবং সুন্দর ভাবে থাকার জন্য পরিকল্পনা গ্রহণ করবেন। আজ মুখ্যমন্ত্রী জনসভায় উপস্থিত ছিলেন রায়দিঘি বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাক্তার অলক জলদাতা, এমপি সিএম জাতুয়া, পাথরপ্রতিমা বিধায়ক সমীর জানা, মথুরাপুর 2 নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস যুব সম্পাদক উদয় হালদার, কৃষ্ণচন্দ্রপুর অঞ্চলের প্রধান বাপি হালদার , তৃণমূল কংগ্রেস প্রাক্তন সভাপতি সিরাজ উদ্দিন বৈদ্য এবং অন্যান্য নেতৃবৃন্দ । আজ এই সভাস্থলে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মহাশয়া রায়দিঘির সমস্ত সম্প্রদায় মানুষকে একটি বার্তা দিলেন আপনারা সবাই তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে আবার পুনরায় এই সরকারকে গঠন করুন। এই সরকার আপনাদের পাশে থাকতে এবং থাকবে। কিন্তু বিজেপি সরকার ক্ষমতায় আসার আগে জিএসটি , সি এস টি ও নোট বাতিল, ব্যাংক ও রেল বেসরকারিকরণ করা। মানুষকে বহু হয়রানি হতে হয়েছে এইসব হয়রানি থেকে দূরে থাকতে হলে আপনারা রায়দিঘি বিধানসভার প্রার্থী ডাক্তার অলক জলদাতা কে বিপুল ভোটে জয়ী করুন। এবছর বিধানসভা ভোটে 10 বছরে বিধায়িকা দেবশ্রী রায় কে এবং শান্তনু বাপুলি কে টিকিট দিইনি কারণ এদের বিরুদ্ধে অনেক অভিযোগ আছে এবং জনগণ এদের কে চায়না। এই পরিপেক্ষিতে এই দুজন ব্যক্তি বিজেপি তে যোগদান করেছেন। ”

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মা বোনদের প্রতি এবং যুবক ভাইদের প্রতি চিৎকার করে বলতে থাকেন খেলা হবে খেলা হবে। তখনই সবাই করতালি দিয়ে মমতা ব্যানার্জিকে উৎসাহ দান করলেন। বক্তব্য শেষে মুখ্যমন্ত্রী হেলিপ্যাডে হেলিকপ্টারে উঠে কুলপি জনসভায় উদ্দেশ্যে রওনা দেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর