রতুয়ায় জমি ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণের দাবি মহিলার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210916_162130

এনবিটিভি ডেস্ক: জমি ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণের দাবি করেন মহিলা। আর এই অভিযোগ পেয়েই অপহৃত ব্যক্তি উদ্ধার করার সাথে অপহরণকারী দলের এক মহিলাকে গ্রেফতার করল মালদার মানিকচক থানার পুলিশ।অপহরণের দুই দিনের মধ্যে সাফল্য পুলিশের।রতুয়ার থানার পশ্চিম রতনপুর এলাকায় হানা দিয়ে অপহৃত ওই ব্যবসায়ী উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপহৃত ব্যক্তির নাম সুশান্ত প্রামানিক।বাড়ি চাঁচল থানার সদরপুর এলাকায়।গত ১২ সেপ্টেম্বর জমি সংক্রান্ত ব্যাবসার কাজে মানিকচক থানার মথুরাপুরে আসে।অভিযোগ তারপর থেকে সুশান্ত নিখোঁজ হয়ে যায়।ওইদিন রাতেই পরিবারের কাছে ফোন করে ১০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয় অপহরণকারীরা।অপহৃত ব্যক্তির পরিবারের তরফ থেকে মানিকচক থানায় অভিযোগ দায়ার করে।অভিযোগ পেয়ে তদন্তে নামে মানিকচক থানার পুলিশ।গঠন করা হয় পুলিশের দল। এরপরে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে রতুয়া থানার এলাকায় পৌঁছায় পুলিশ। মঙ্গলবার রাতে পশ্চিম রতনপুরের একটি বাড়ি থেকে উদ্ধার করা হয় অপহৃত ব্যক্তিকে।গ্রেফতার করা হয় অপহরণকারী দলের সুসও এক মহিলাকে।যার নাম চান্দা মন্ডল চৌধুরী।ঘটনায় আরো কয়েকজন যুক্ত রয়েছে বলে অনুমান পুলিশের।তাদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।
এই অভিযানে মানিকচক থানার পুলিশের সাথে ভুতনি ও রতুয়া থানার পুলিশ সাহায্য করে। মানিকচক থানার পুলিশ ধৃত মহিলাকে আজ মালদা জেলা আদালতে পেশ করে।পাশাপাশি উদ্ধার হওয়া অপহৃত ব্যক্তিকে আইনী প্রক্রিয়ার পর পরিবারে তুলে দেওয়া হবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর