মাথায় হেলমেট পরেই ‘স্পর্শকাতর’ বুথ পরিদর্শন,কিন্তু এলাকায় পৌঁছতেই ইট মারা শুরু বহিরাগত দাগি দুষ্কৃতীদের,তৃণমূল প্রার্থী নির্মল মাজিকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ec1b7528cea3bc6d35758f2fbab4823e002efb3e73841fad78b087ec8e94cd9a

হামলার আশঙ্কায় মাথায় হেলমেট পরেই ‘স্পর্শকাতর’ বুথ পরিদর্শনে গিয়েছিলেন হাওড়ার উলুবেড়িয়া-উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নির্মল মাজি। সেই আশঙ্কাই সত্যি হল। মঙ্গলবার ভোট চলাকালীন নির্মলের উপর হামলার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। নির্মল অক্ষত থাকলেও তাঁর দুই দেহরক্ষী এই ঘটনায় আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

মঙ্গলবার নির্মল তাঁর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মুক্তিচক এলাকার একটি বুথ পরিদর্শনে গিয়েছিলেন। সে সময়ই তাঁর উপর হামলা হয় বলে অভিযোগ। রাজনৈতিক ভাবে ‘উত্তেজনাপ্রবণ’ হিসেবে চিহ্নিত ওই এলাকায় ভোটের আগেই বিজেপি-র বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলেছিল তৃণমূল। হামলার আশঙ্কায় নির্মল মাথায় হেলমেট পরে বুথ পরিদর্শনে গিয়েছিলেন। কিন্তু তিনি এলাকায় পৌঁছতেই তৈরি হয় উত্তেজনা। বিজেপির কর্মীরা তাঁর উপরে হামলা চালায় বলে অভিযোগ। তাদের ছোড়া ইটে নির্মলের দেহরক্ষী শ্যামল ওরাওঁয়ের মাথায় আঘাত লাগে। আরও এক নিরাপত্তাকর্মী সামান্য আহত হন বলে জানা গিয়েছে।

নির্মল পরে বলেন, ”বহিরাগত দাগি দুষ্কৃতীদের জড়ো করে ওই এলাকার বুথে ভোট লুঠ করছে বিজেপি। ইট মারা হয়েছে। এই ঘটনায় আমাদের দু’জন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিত্‍সা কেন্দ্রে পাঠানো হয়েছে।”

যদিও উলুবেড়িয়া উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী চিরণ রায় হামলার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ”ওই এলাকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা জোর করে বুথ দখলের চেষ্টা করছিল। তখনই বিজেপি কর্মীরা বাধা দেন। কোনও হামলা হয়নি।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর