ধর্নায় বসলেন প্রভাবশালী TMC নেতা সওকাত মোল্লা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210406_170212

নিউজ ডেস্ক : এবার অবাধ নির্বাচনের দাবিতে ধর্নায় বসলে ক্যানিং পূর্বের প্রভাবশালী তৃণমূল নেতা সওকাত মোল্লা। তিনি জানিয়েছেন, সকাল থেকেই তার বিধানসভা আসনের বিভিন্ন জায়গায় আইএসএফ এবং বাম দলগুলোর কর্মীদের দ্বারা তৃণমূল কংগ্রেসের কর্মীরা আক্রান্ত হয়েছেন। বারবার কেন্দ্রীয় বাহিনী এবং নির্বাচন কমিশনকে বিষয়টি জানানোর পরও তেমন কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলে তার অভিযোগ।

 

 

সকালে ক্যানিং পূর্বের বুরানগড় প্রাথমিক বিদ্যালয়ের বাইরে ছড়ায় বোমাতঙ্ক। বুথ থেকে কিছু দূরে রাস্তার পাশে পড়ে ছিল তাজা বোমা। তৃণমূল কর্মীদের দাবি, আইএসএফের লোকেরা বোমা মেরেছে। ঘটনাস্থলে যান তৃণমূল প্রার্থী শওকত মোল্লা (Saokat Molla)। জীবনতলার আর একটি বুথে তৃণমূলের পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

 

গতবারে দের লক্ষেরও বেশি ভোটের ব্যবধানে বিজয়ী তৃণমূল বিধায়ক শওকত মোল্লা ক্যানিং পূর্বের ৭২ নম্বর বুথের সামনে ধরনায় বসেছেন নির্বাচন কমিশনকে অবাধ নির্বাচনের কাছে দাবি জানিয়ে। তার মূল অভিযোগ সংযুক্ত মোর্চার সর্মথকরা তৃণমূল কংগ্রেসের কর্মীদের বিরুদ্ধে হিংসাত্মক কর্মকাণ্ড পরিচালনা করছে। আজ সকালেই তিনি বলেছিলেন, যদি কেউ এর ছোড়ে তাকে পাটকেল খেতে হবে। তারপরেই শওকত মোল্লার এই ধর্না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর