গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে রাস্তায় রান্না তৃণমূল কংগ্রেসের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

rjp_280818_hike1

নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রীর আসন গ্রহণ করার পর থেকেই একের পর এক তালিকার পরিবর্তন বেড়েই চলেছে। ব্যাংক বিক্রি থেকে বিমান বিক্রি পর্যন্ত কোনো কাজই বাদ যাচ্ছেনা। যার মধ্যে ঢুকে পড়েছে পেট্রোল, ডিজেল সহ রান্নার জ্বালানির মূল্য বৃদ্ধি। একদিকে দেশের অর্থনৈতিক অবস্থা সচ্ছলতার মুখ দেখতে না পাওয়ায় অনটন অভাবে দিন কাটছে সাধারন জনগনের। তারমধ্যে রান্নার জ্বালানির মূল্যবৃদ্ধি রীতিমতো পকেটে টান ধরিয়ে দিয়েছে মধ্যবিত্তদের।

এনিয়ে মুখ খুলেছেন তৃণমূল মমতা বন্দোপাধ্যায়। কেন্দ্রীয় বিজেপি সরকারের সমালোচনায় মাঠে নেমে পড়েছেন তৃণমূল কংগ্রেস। গ্যাসের অতিরিক্ত মূল্য বৃদ্ধির কারণে রাস্তায় নেমে রান্না করে প্রতিবাদ জানানোর কাজে নেমে পড়েছেন তৃণমূল সমর্থক রা।

ঝড়ের গতিতে গ্যাসের মূল্য বৃদ্ধি হলেও বৃদ্ধি হচ্ছে না ভর্তুকি।পেট্রোল ডিজেল ও গ্যাস সমূহের মূল্যবৃদ্ধির কারণে মেদিনীপুরের কাঁথি অঞ্চলে রাস্তায় রান্না করে প্রতিবাদ মিছিল শুরু করেছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূল কংগ্রেসের বক্তব্য, কেন্দ্রীয় বিজেপি সরকারের সাধারণ মানুষের জন্য কোন চিন্তা নেই, নেই কোন ভাবাবেগ। বিজেপি সরকার তার সমর্থকদের পকেট ভরে দেওয়ার এক প্রতিযোগিতায় নেমেছেন। কেন্দ্রীয় বিজেপি সরকারের চিন্তা শুধুমাত্র তার পছন্দের শিল্পপতিদের উপর।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর