গাদ্দারদের এক ইঞ্চি জমিও ছাড়ব না, হুমকি মমতার; আমার রাজনৈতিক জীবন শেষ করবে মমতা, শঙ্কিত শুভেন্দু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210319_181041

নিউজ ডেস্ক : নন্দীগ্রামে গত ১০ ই মার্চ রাজনৈতিক সংঘাতে দুর্ঘটনার শিকার হওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ আবার পূর্ব মেদিনীপুরের একটি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। আজ তিনি দলত্যাগী তৃণমূল সাংসদ বিধায়ক এবং নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন গাদ্দারদের জন্য এক ইঞ্চি জমিও ছাড়া হবে না। শুভেন্দু অধিকারী কয়েকদিন আগেই বলেছেন আমার রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার জন্য মমতা ব্যানার্জি নন্দীগ্রামে এসেছেন। একই রকম কথা শোনা গিয়েছে শুভেন্দুর বাবা শিশির অধিকারীর গলাতেও।

উল্লেখ্য নন্দীগ্রাম থেকে বিজেপির মনোনীত প্রার্থী এখন শুভেন্দু অধিকারী। কিন্তু তিনি নন্দীগ্রামের আশেপাশে নির্বাচনী জনসভায় গেলেও সেখানে মহিলারা তাকে জুতা ঝাঁটা দেখায়। চরম বিক্ষোভের মুখে পড়েন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন দাপুটে নেতা এবং বিধায়ক। এতদিন যে শুভেন্দু অধিকারী বারবার মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রাম থেকে প্রতিদ্বন্দ্বিতা করে জেতার জন্য চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছিলেন তার গলায় হতাশার সুর শুনে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে মেদনিপুরে শুভেন্দুর প্রকৃত জনপ্রিয়তা সম্পর্কে। শুভেন্দুর ভাই দিব্যেন্দু টিকিটের আশায় বিজেপিতে যোগদান করলেও তার সে স্বপ্ন পূরণ হলো না। তাই এবার নন্দীগ্রামে শুভেন্দুর হাত শক্ত করার জন্য সম্ভবত বিজেপিতে যোগদান করতে চলেছেন তার বাবা শিশির অধিকারী।

 

রাজ্যে শিক্ষক নিয়োগের কথা বলতে গিয়ে মমতা(Mamata Banerjee) বলেন, রাজ্যে শিক্ষকের সংখ্যা দ্বিগুণ করা হবে।  আগে যেসব গদ্দার ছিল তারা চাকরি নিয়ে অনেক বেইমানি করেছে। আমি জানি। এবার কাজকর্ম ডাইরেক্ট হবে। কারও মাধ্যমে হবে না। এখন সেই গদ্দাররা BJP-র প্রার্থী। বিজেপির পুরনো লোকেরা নেই। তারা দুঃখে আজ ঘরে বসে কাঁদছে। আর সিপিএমের যারা হার্মাদ আর তৃণমূল কংগ্রেসের কিছু চিটিংবাজ ওখানে গিয়ে ছড়ি ঘোরাচ্ছে।

বিজেপির প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় আরো বলেন, এরা শুধু চুরি করে আর দাঙ্গা করে। এলআইসি বিএসএনএল এর মত সমস্ত রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান গুলির বিক্রি করে দিচ্ছে। এদের দলে বা এদের রাজত্বে কোন মহিলা সুরক্ষিত নয়। এক্ষেত্রে তিনি যোগীর রাজ্যের উদাহরণ বিশেষ করে হাথরাসের ঘটনার উল্লেখ করেন। বিজেপি সরকার একটা অপদার্থ সরকার বলেও তিনি মন্তব্য করেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর