ব্লক করা হল বিদায়ী প্রেসিডেন্ট এর ফেসবুক টুইটার একাউন্ট, হতাশ ট্রাম্প

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

200806175925-trump-twitter-facebook-large-169

নিউজ ডেস্ক : ভোট গণনার পর থেকেই ক্রমশ উত্তপ্ত হয়ে চলেছে আমেরিকা । মুষড়ে পড়েছেন, আমেরিকার বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবং তাকে সমর্থন জানাতে মাঠে নেমে পড়েছে তার সমর্থকরা। ট্রাম্পের উন্মত্ত সমর্থকরা বিক্ষোভ করেছেন ক্যাপিটাল হাউসের সামনে। রীতিমতো বিধ্বস্ততা সৃষ্টি হয়েছে সেখানে। শুরু হয়েছে পুলিশের সাথে ধ্বস্তাধ্বস্তি। এবং, গুলিহত হয়েছেন একজন।

এরই মাঝে বিতর্ক সৃষ্টি করলো ট্রাম্পের এক টুইট বার্তা। যেখানে বলা হয়েছে,” হিংসা ছড়াবেন না আমরা এমন এক দলের সদস্য কর্মী যে,আইন-শৃংখলার কথা বলে”। কিন্তু, অবাক কথা এই যে বিক্ষোভ বন্ধ করা বা এই বিশৃংখলা কে দমন করার জন্য কোন কথাই উল্লেখ করেননি তিনি! এমনকি, বেশ কিছুদিন আগে তার সমর্থক কারীদের তিনি নিজেই বলেছিলেন, ক্যাপিটাল হাউসের সামনে বিক্ষোভ করতে।

এছাড়াও, তিনি জানিয়েছিলেন বিক্ষোভ কারীদের সঙ্গে যোগ দেবেন তিনি ও। ট্রাম্পের সর্মথকরা উন্মত্তভাবে ক্যাপিটাল হাউসের সামনে বিক্ষোভ করেন। এবং জোরপূর্বক ক্যাপিটাল হাউসের ভিতরে প্রবেশ এর চেষ্টা করেন। আর এতেই সৃষ্টি হয় সমস্যার। অনেকেই মনে করছেন যে এই বিশৃংখলা তার পিছনে সংযোগ রয়েছে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের।

এবং, এর পরেই ১২ ঘন্টার জন্য ব্লক করে দেয়া হয় ট্রাম্পের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট। এবং সতর্ক করা হয়, যদি এই বিক্ষোভ দমন না করা হয়, তাহলে যতদিন এই বিক্ষোভ চলতে থাকবে ততদিনই বন্ধ থাকবে তার অ্যাকাউন্ট গুলো।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর