হঠাৎই মাঝ আকাশে অগ্নিকাণ্ড মার্কিন বিমানে! দিশেহারা যাত্রীরা

সাক্ষাৎ জমের বাড়ি থেকে ফিরে আসে এক মার্কিন বিমানের যাত্রীরা। চোখের সামনেই যেন ভেসে উঠেছিল মৃত্যুযন্ত্রণার প্রতিচ্ছবি। ডেনভার থেকে হনুলুলু গামি এক বিমানের ইঞ্জিন-এ হঠাৎই আগুন ধরে যায় । যাত্রীদের মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক। মৃত্যু যন্ত্রণার আকাঙ্ক্ষা ডাঙ্কা ক্রু সহ যাত্রীদের মধ্যে ছড়িয়ে পড়লেও শেষপর্যন্ত সফল ভাবেই বিমানটি ডেনভার বিমানবন্দরের ফিরে আসে।

হঠাৎ করেই কিভাবে চলতি ইঞ্জিনে আগুন লেগে গেল এ নিয়ে কোনো মন্তব্য করতে পারলেন না ওই বিমান সংস্থার কোন সদস্য বা পাইলট নিজেও। ইঞ্জিনে আগুন লেগে যাওয়ার পরেও বিমানটি দিক বিচ্ছিন্ন হয়নি, ফলে সফলভাবে ডেনভার বিমানবন্দরে ফিরে আসতে পারে বিমানটি। কিন্তু ইঞ্জিনে আগুন লেগে যাওয়ার পরেও চলন্ত বিমানের ভিডিওটি ঝড়ের মত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

শনিবার ডেনভার বিমানবন্দর থেকে হনুলুলুর উদ্দেশ্যে যাত্রা করে ইউইএ ৩২৮ নামের বিমানটি। কিন্তু হঠাৎ করেই মাঝ আকাশে ইঞ্জিনে আগুন লেগে যায়। ১৫ হাজার ফুট উচ্চতায় বিমানের ইঞ্জিন হঠাৎ করেই আগুন লেগে যাওয়ায় আতঙ্কে দিশেহারা হয়ে যায় ক্রু সহ যাত্রীরা। ওই বিমানে থাকা এক ব্যক্তি ডেনভার বিমানবন্দরে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে বলেন, ‘ আমরা ভেবেছিলাম এটি আমাদের শেষ সময়’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *