ঢাকার রেস্তোঁরায় প্রেমিকা-স্ত্রী একত্রে নিয়ে গেলে মিলবে ৫০% ছাড়,ভ্যালেন্টাইন্স ডে’তে সাংস্কৃতিক অধঃপতন!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

185914148503074_240918624289401_3330082238848545835_o

নিউজ কর্নার : ভ্যালেন্টাইন্স ডে, পাশ্চাত্য সংস্কৃতির অশ্লীলতা প্রাচ্যে বিশেষ করে মুসলিম দেশগুলোতে আমদানির অন্যতম প্রধান হাতিয়ার। আসছে ১৪ ই ফেব্রুয়ারি বিগত বছরগুলোর মতো এ বছরেও পশ্চিমা দেশগুলোর সঙ্গে তালে তাল মিলিয়ে মুসলিম দেশগুলোতে ও উদযাপিত হবে এই তথাকথিত ভালোবাসা দিবস। আর এই দিবস উদযাপন উপলক্ষে আমাদের সাক্ষী থাকতে হয় সামাজিক এবং সাংস্কৃতিক অবক্ষয় ও অবনমন এর। তারই এক নমুনা দেখা গেল ঢাকার এক রেস্তোরাঁয়।

ভালেন্টাইনস ডে উপলক্ষে শহরটির বিভিন্ন রেস্তোরাঁ, হোটেল-বার, সিনেমা হল, পার্ক সহ বিভিন্ন জায়গায় নানা অফার দেওয়া হচ্ছে তরুণ-তরুণীদের অশ্লীলতার পথে আকর্ষিত, প্রলুব্ধ করে এবং প্ররোচিত করার জন্য। তেমনই এক অফার চোখে পড়ল ঢাকার এক রেস্তোরাঁয়, যা নিয়ে প্রবল হইচই পড়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। রেস্তোরাঁর তরফ থেকে ভালেন্টাইনস ডে উপলক্ষে দেওয়া অফারে বলা হয়েছে, যদি কোন ব্যক্তি তার প্রেমিকার সঙ্গে তার স্ত্রীকে নিয়ে ওই আসে তাহলে তার সরাসরি মিলবে ৫০% ছাড়। যেখানে শুধু প্রেমিকাকে নিয়ে আসলে পাওয়া যাবে ১৪% ছাড় শুধু স্ত্রীর সঙ্গে এলে মিলবে ২০ শতাংশ ছাড়।

বিষয়টি ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। নেট নাগরিকদের বেশিরভাগ এটিকে বাংলাদেশের সামাজিক এবং সাংস্কৃতিক অভাবেই অভিহিত করে এর তীব্র সমালোচনা করেছেন। তবে এখনো পর্যন্ত ঠিক রেস্তোরাঁটির নাম জানা যায়নি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর