আমসু-র স্মারক পত্রে সাড়া দিয়ে অসম- ত্রিপুরা ঝেরঝেরি নাকা পয়েন্ট পরিদর্শনে এডি এম

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201008-WA0026

এনবিটিভি ডেস্ক: অসম-ত্রিপুরা সীমান্তের ঝেরঝেরি গেট পরিদর্শন করলেন উত্তর জেলার ডিসিএম এম চক্রবর্তী সহ প্রশাসনীক আধিকারিকরা। উত্তর জেলার ডিসিএম অন্যান্য আধিকারিকদের সঙ্গে নিয়ে ঝেরঝেরিতে অসম-ত্রিপুরা সীমান্ত ব্যারিকেডটি পরিদর্শনে আসেন। করোনা সংক্রমণ রোধে প্রথম পর্যায়ের  লকডাউনের সময় অসম-ত্রিপুরা সীমান্ত এলাকা শীল করেছিল জেলা প্রশাসন। এমনকী অসম-ত্রিপুরা সংযোগী ২০৮ নং জাতীয় সড়কের কাঠালতলি ও ঝেরঝেরির মধ্যবর্তী কুর্তি সেতুর ওপর বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরি করে দুটি রাজ্যের মধ্যে এই পথ দিয়ে সব ধরনের যাতায়াত বন্ধ করেছিল উভয় রাজ্যের প্রশাসন। বর্তমানে লকডাউন শিথিল করা হলেও অসম-ত্রিপুরা সীমান্তের দ্বিতীয় প্রবেশ পথের এই ব্যারিকেডটি আজও তুলে দেওয়া হয়নি। ফলে এই পথ দিয়ে যানবাহন চলাচল সম্পূর্ণ রূপে বন্ধ রয়েছে। এমনকী সাধারণ জনতা যাতায়াত করতে অসুবিধার সম্মূখীন হচ্ছেন। জনগণের স্বার্থে অসম-ত্রিপুরা সীমান্তের এই ব্যরিকেডটি তুলে দেওয়ার দাবিতে সোচ্চার হয়েছে সারা আসাম সংখ্যালঘু ছাত্র সংস্থা আমসু।

গত কিছুদিন পূর্বে আমসু-র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজি সাদিক আক্তারের নেতৃত্বে এক প্রতিনিধি দল করিমগঞ্জ ও  ত্রিপুরার উত্তর জেলার জেলা শাসকের সঙ্গে দেখা করে পৃথক পৃথক স্মারকপত্র প্রদান করেন। আমসু-র স্মারকপত্রের প্রতি সাড়া দিয়ে আজ অসম-ত্রিপুরা সীমান্তের ঝেরঝেরি ব্যারিকেডটি পরিদর্শনে যান ত্রিপুরার উত্তর জেলার ডিসিএম এম চক্রবর্তী সহ প্রশাসনিক আধিকারিকরা। তারা এসে সীমান্তের ব্যরিকেডটি পরিদর্শন করে। এবং আমসু-র কর্মকর্তাদের সঙ্গে দীর্ঘ আলোচনা করেন। এবং সীমান্ত ব্যারিকেডটি খুলে দেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে রিপোর্ট জানানোর পাশাপাশি খুব শীঘ্রই ব্যারিকেডটি খুলে দেওয়ার আশ্বাস দেন উত্তর জেলার ডিসিএম এম চক্রবর্তী। এদিকে আমসু-র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজি সাদিক আক্তার উত্তর জেলা প্রশাসন সীমান্ত ব্যারিকেডটি পরিদর্শন করায় সন্তোষ প্রকাশ করেন। এবং প্রশাসনের প্রতি সাধুবাদ জানান তিনি। সীমান্ত ব্যারিকেড পরিদর্শনে উত্তর জেলার ডিসিএম এম চক্রবর্তী ছাড়াও উপস্থিত ছিলেন কদমতলা আরডি ব্লক অফিসার কমল দেববর্মা, কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার, কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব, আমসু-র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজি সাদিক আক্তার, কাঠালতলী আঞ্চলিক আমসু-র
সভাপতি হাফিজ হোসাইন আহমেদ, সম্পাদক আবু তাহির মোহাম্মদ বদরুজ্জামান, বিশিষ্ঠ শিক্ষাবিদ জৈন উদ্দিন, আমসু-র উপদেষ্টা মনর উদ্দিন আবুল কালাম বাহার প্রমূখ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর