রোনাল্ডো আর দিবালার গোলে সিরি আ-র পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এলো রোনাল্ডোরা

অবশেষে জয়ে ফিরলো জুভেন্টাস । রোনাল্ডো আর দিবালার গোলে সিরি আ-র পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এলো রোনাল্ডোরা । তিন মাস পরে মাঠে ফিরে জ্বলে উঠলেন পাওলো দিবালা । শুধু জ্বলেই উঠলেন না করলেন গোল । দুই ম্যাচ পর লিগে আবারও জয়ের স্বাদ পেল জুভেন্টাস। গত রাউন্ডে তোরিনোর মাঠে ২-২ গোলে ড্র করে জুভেন্টাস । পাশাপাশি বেনেভেন্তোর বিপক্ষে ১-০ গোলে হেরেছিল ইতালির দলটি ।

এদিন নেপোলির বিরুদ্ধে ২-১ গোলে জয়লাভ করে ইতালিয়ান চ্যাম্পিয়নরা । ম্যাচের দ্বিতীয় মিনিটেই সহজ সুযোগ হাতছাড়া করে রোনাল্ডো । দানিলোর ক্রস থেকে ঠিকমতো হেড করতে পারেননি পর্তুগিজ ফরোয়ার্ড। তার মাথা ছুঁয়ে বল পোস্টের বাইরে দিয়ে বেরিয়ে যায় । তবে তার গোল পেতে খুব একটা দেরি হয়নি । খেলার ১৩ মিনিটের মাথায় গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেয় রোনাল্ডো ।

ফেদেরিকো চিয়েসার দূরন্ত পাস থেকে নিচু শটে গোল করেন রোনাল্ডো । এই গোলের ফলে ২৬ ম্যাচে ২৫টি গোল করে সিরি আ লিগে সর্বোচ্চ গোলদাতা হলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার । দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণাত্মক খেলা শুরু করে । শুরুর তিন মিনিটের মাথায় জিওভান্নি দি লোরেন্সোর প্রচেষ্টা ব্যার্থ করেন জুভেন্টাস গোলরক্ষক বুঁফো । এরপর জুভেন্টাসও একাধিক সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি । এরপর প্রায় তিনমাস মাঠের বাইরে থাকার পর দিবালা গোল করে ব্যবধান বাড়ান ।

রদ্রিগো বেন্তানকুরের পাস থেকে বাঁ পায়ের দূরন্ত শটে গোল করেন দিবালা । খেলার একদম অন্তিম মুহূর্তে স্পট কিকে ব্যবধান কমান নেপোলির ইনসিনিয়ে। এই জয়ের ফলে লিগ টেবিলে ২৯ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এলো জুভেন্টাস । ১ পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এসি মিলান । ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইন্টার মিলান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *