ছিনতাই হওয়া রুপোর গহনা, টাকা ও মোবাইল ফেরত পেলেন প্রতিবন্ধী মহিলা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201224-WA0040

এনবিটিভি ডেস্ক: ছিনতাই হয়ে যাওয়া নগদ টাকা, মোবাইল ফোন ও রুপোর গহণা ফেরত পেলেন প্রতিবন্ধী মহিলা।ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার জীবনতলা থানার অধিনস্থ ঘুটিয়ারী শরীফ এলাকায়।

পুলিশ সুত্রে জানাগেছে বুধবার রাতে কলকাতার কালিঘাট এলাকার এক প্রতিবন্ধী মহিলা যশোদা বর্মন, তিনি পরিবারের সদস্যদের সাথে ঝগড়া করে চার হাজার টাকা, মোবাইল ফোন ও কিছু রুপোর গহনা নিয়ে চলে চলে আসে ক্যানিংয়ের ঘুটিয়ারী শরীফ ষ্টেশনে। যশোদা বর্মন আরো জানান প্রতিবন্ধী হওয়ার কারণে পরিবারের লোকজন তার প্রতি অবহেলা করে। তাই ঝগড়া করে ঘুটিয়ারি শরিফের চলে আসে। রাতের অন্ধকারে কোথায় যাবে ভেবে পাচ্ছিল না। রাত ১১ টা নাগাদ অপরিচিত এক যুবক হাজীর হয় প্রতিবন্ধী মহিলার সামনে। সে জানায় থাকার ব্যবস্থা করবে। প্রতিবন্ধী মহিলা অপরিচিত যুবকের সাথে যায়। যুবক স্থানীয় একটি হোটেলে ওঠে। সেখানে গিয়ে প্রতিবন্ধী মহিলার কাছ থেকে চার হাজার টাকা, মোবাইল ফোন, কিছু রুপোর গহনা নিয়ে পালিয়ে যায়।

ঘটনা জানাজানি হতে পুলিশ আসে। হোটেলের সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে। রাতেই নবপল্লী থেকে ধরে ফেলে দুষ্কৃতিকে। দুষ্কৃতির কাছ থেকে উদ্ধার হয় চার হাজার টাকা, রুপোর গহনা ও মোবাইল ফোন। ধৃতকে গ্রেফতার করে জিবনতলা থানার অধীনে ঘুটিয়ারি শরিফ পুলিশ। পাশাপাশি প্রতিবন্ধী মহিলা যশোদা বর্মনের হাতে তুলে দেয় উদ্ধার করা সামগ্রী।

ঘুটিয়ারি শরীফ আর ও পি র অফিসার ইনচার্জ রেফাজুল মন্ডলের তৎপরতায় উদ্ধার হয় চুরি হয়ে যাওয়া সামগ্রী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর