তৃণমূল থেকে এবার সরে দাঁড়ালেন বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী, যাচ্ছেন না কোনো দলে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210217_143119

নিউজ ডেস্ক : রাজা আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে যখন রাজ্যে দলবদল তুঙ্গে ঠিক সেইসময় রাজনীতি থেকে সরে দাঁড়াতে চাইলেন তৃণমূল কংগ্রেসের দুইবারের বিধায়ক এবং প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। তিনি রাজনীতি থেকে অর্থাৎ তৃণমূল কংগ্রেস থেকে দূরে থাকার ইচ্ছার কথা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। তিনি জানিয়েছেন তিনি অন্য কোন রাজনৈতিক দলে যোগদান করবেন না। তিনি টলিউড এবং নিজের পরিবারকে আরো বেশি সময় দিতে চান বলে জানিয়েছেন।

উল্লেখ্য ২০১১ সালে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার সময় বারাসাত বিধানসভা আসন থেকে দাঁড়িয়ে প্রথমবার বিধায়ক নির্বাচিত হয়েছিলেন চিরঞ্জিত চক্রবর্তী। পরবর্তীতে ২০১ সালে একই কেন্দ্র থেকে তিনি আবার তৃণমূল কংগ্রেসের টিকিটেই জয়লাভ করেন। তবে এবার তিনি আর তৃণমূল কংগ্রেসের অংশে থাকবেন না বলে জানালেন।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে ৬৫ বছরের অভিনেতা জানান, প্রথম থেকেই রাজনীতির বাইরের লোক তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রশংসক ছিলেন। মনে হয়েছিল তিনিই পশ্চিমবঙ্গে পরিবর্তন আনতে পারবেন। সেই আশাতেই মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের (TMC) হয়ে প্রচার করেছিলেন। মঞ্চে বক্তব্যও দিয়েছিলেন। ২০১১ সালে তৃণমূলের প্রয়োজনেই ভোটে দাঁড়িয়েছিলেন। পরেরবার যখন আবার ভোটে দাঁড়ান, তার আগেও রাজনীতি থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন। কিন্তু সেই সময়ও ভোটে দাঁড়াতে হয়। এখন নিজের রাজনীতি ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের আশায় রয়েছেন অভিনেতা।

উল্লেখ্য, আজই বিজেপিতে যোগ দিতে পারেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান ঘনিষ্ঠ অভিনেতা যশ দাশগুপ্ত । তাঁর পাশাপাশি আরও অনেক টলিউডের তারকার বিজেপিতে যোগ দেওয়ার কথা শোনা গিয়েছে। এই তালিকায় রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস। এছাড়াও টলিউড, বাংলা সিরিয়াল এবং বাংলা সংগীতের জগতের একাধিক চেনা মুখ আজ (বুধবার) বিজেপিতে যোগ দেবেন বলে খবর। কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের নেতৃত্বে প্রত্যেকে গেরুয়া শিবিরে নাম লেখাবেন। শোনা গিয়েছিল, অভিনেত্রী সায়নী ঘোষও নাকি যোগ দেবেন বিজেপিতে। যদিও সেই জল্পনা নস্যাৎ করে দিয়েছেন সায়নী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর