ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে মোঃহাবিবুর রহমান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_835032173731332

 

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

সামনে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের শুরু হয়েছে দিন গননা। আর কত দিন? প্রতি মুহূর্তে তাদের মনে জাগে এই একই প্রশ্ন। তারি ধারাবাহিতায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় প্রায় সব ইউনিয়নে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। কেও যেন কারো থেকে কম নয়। প্রতিটি ইউনিয়নের সাথে তাল মিলিয়ে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে ২নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন । দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন মোঃ হাবিবুর রহমান। নির্বাচনী প্রচারণায় তিনি এগিয়ে রয়েছেন।

২নং শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় তিনি এগিয়ে রয়েছেন।

তিনি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সুলেমানপুর গ্রামের:মরহুম আলহাজ্ব সফর আলী তালুকদার সাহেবের সুযোগ্য দ্বিতীয় পুত্র ও মোঃ আব্দুল কাইয়ুম তালুকদার(সাবেক মেম্বার) সাহেবের ছোট ভাই মোঃ হাবিবুর রহমান।

ওয়ার্ড বাসী জানায়,আমরা একজন শিক্ষিত, দক্ষ,উন্নয়নশীল ব্যক্তিকে নির্বাচিত করবো। এই সব গুলো বিবেচনা করে আমরা দেখেছি তিনিই একমাত্র যোগ্য। আমরা যোগ্য ব্যক্তিকেই ভোট দিয়ে জয় যোক্ত করবো ইনশাআল্লাহ্‌। এগিয়ে চলো আমরা পাশে ছিলাম,পাশে আছি এবং পাশে থাকবো।

২নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে ০৬ ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃহাবিবুর রহমান বলেন, আমি প্রতিনিয়ত গরিব দুঃখীদের পাশে থাকি। তাদের প্রতি মুহূর্তে আমি খোঁজ খবর নেই। তারা কেমন আছে বা পরিবারের সদস্যরা কেমন আছে নানা প্রশ্ন করি ওয়ার্ডবাসীকে । দীর্ঘদিন ধরে ওয়ার্ডবাসীর সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো জানতে পারি, এবং সমস্যা গুলোর সুষ্ঠু মিমাংশা করার চেষ্টা চালাই।
জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। আমি নির্বাচিত হলে আমি আমার ওয়ার্ড কে মডেল ওয়ার্ড উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, একজন জনপ্রতিনিধি মেম্বারের অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় অনেকেই জানেন না। ঠিক ঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো নিশ্চিত করে বাড়িতেই পৌঁছে দিবো।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর