পুলিশ কথা শুনছে না , মিছিলে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী গিয়াস উদ্দিন মোল্লা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210214-WA0027

শারেক হাবিব লস্কর, ডায়মন্ড হারবারঃ কেন্দ্র সরকারের আনা নতুন কৃষি বিলের বিরুদ্ধে মহিলা তৃণমূল কংগ্রেসের মিছিলে হাটার সময় যানজটে পড়ে মেজাজ হারালেম মন্ত্রী গিয়াস উদ্দিন মোল্লা। মিছিল চলাকালীন এবং মিছিল শেষে পথসভার মঞ্চে উঠে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ উগরে দেন রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী গিয়াস উদ্দিন মোল্লা।

মগরাহাট পশ্চিম বিধানসভার মহিলা তৃণমূল কংগ্রেসের ডাকে কেন্দ্র সরকারের নতুন কৃষি আইনের বিরুদ্ধে উস্তি তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে সামনে থেকে মিছিল শুরু হয়, মিছিলে যোগদেন রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী তথা মগরাহাট পশ্চিম বিধানসভার বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা। এদিন মিছিলের শুরুতে উস্তিতে ব্যাপক যানজট হয় , মিছিল শুরু থেকে যানজট হওয়ার জন্য মেজাজ হারায় মন্ত্রী গিয়াস উদ্দিন মোল্লা। মিছিল চলাকালিন পুলিশকে কড়া ভাষায় হুশিয়ারী দেন। মিছিল শেষে উস্তিতে এক পদসভায় আবারও পুলিশের বিরুদ্ধে অভিযোগ তোলেন। বলেন, মিছিল হবে সেটা আগে থেকে উস্তি থানায় জানানো হয় তারপরও কোন পদক্ষেপ নেয়নি কেবল মাত্র কয়েকটা সিভিক দিয়ে দায় সারছে। এক শ্রেণীর পুলিশ তৃণমূলের বিরুদ্ধে কাজ করছে। এটা ঠিক হচ্ছে না মিছিল হবে আগে থেকে জানানো হলেও কেন পুলিশ দায়িত্ব নিয়ে কাজ করেনি পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ উগরে দেন।

সভা শেষে সাংবাদিকের জানান ভুল বোঝাবুঝির জন্য এটা হয়েছে। সময় আছে পিছু হওয়ার জন্য এটা হয়েছে পুলিশ প্রশাসন, জনগণ সবাই যদি সহযোগিতা না করতো তাহলে মানুষ আমার চিনতো না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর