অসহায় মানুষের সহযোগীতায় এক দৃষ্টান্ত স্থাপন করলেন চুয়াডাঙ্গার দুই সন্তান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_318254302545020

 

রিপোর্টার
মোহাম্মদ রেজাউল ইসলাম চুয়াডাঙ্গা

করোনা পরিস্থিতিতে জনমানবে এক অসহায় অবস্থার সৃষ্টি হয়েছে, এবং দেশের সমস্ত প্রান্তে সেই সমস্যা থেকে সাধারণ মানুষকে ভাল রাখার অনেক চেষ্টা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে হাজারো মানবতার কর্মী। ঠিক তেমনি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার বিষ্ণুপুর গ্রামের মেধাবী সমাজসেবক ও কৃতিসন্তান জনাব মাসুদ রানা (শেখ সাগর) নজীর বিহিন দৃষ্টান্ত স্থাপন করছেন একের পর এক। করোনা পরিস্থিতিতে ওনার প্রতিষ্টিত বেশ কয়েক একটি সামাজিক প্রতিষ্ঠান দেশব্যাপী মানুষের সহযোগীতা করে যাচ্ছে, এবং এর পাশাপাশি ওনি নিজ গ্রামে এই পর্যন্ত প্রায় ১ লক্ষ টাকার অনুদান দিয়েছেন।
পাশাপাশি তরুন ও যুব সমাজকে বিভিন্ন অবক্ষয় থেকে বাচাতে কাজ করে যাচ্ছেন। রিসেন্টলি ওনি এবং ওনার গ্রামের গ্রাম্য চিকিৎসক জনাব আবজালুর রশিদ আরেকটি নতুন পন্থায় অসহায় মানুষের সাহায্য করছেন। বিষ্ণুপুর গ্রামের খুবিই হতদরিদ্র মানুষদের বিনামূল্য চিকিৎসা দেওয়ার কাজ যথাসম্ভব চেষ্টা করে যাচ্ছে। গ্রাম্য চিকিৎসক অসহায় মানুষদের ফ্রিতে চিকিৎসা দিচ্ছেন এবং সেই সমস্ত রোগীদের মেডিসিনের খরচ টা জনাব শেখ সাগর বহন করছেন।
আমাদের জেলা প্রতিনিধিকে তিনি জানিয়েছেন যথাসম্ভব মানুষকে এভাবেই সহযোগীতা করে যাবেন যতদিন আল্লাহ পাক তৌফিক দিবেন সহযোগীতা করবেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর