এমসি কলেজে হোস্টেলে গৃহবধূ ধর্ষণের প্রতিবাদে বৃহত্তর দশগ্রাম ব্লাড ডোনেটিং ফাউন্ডেশনের মানববন্ধন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201003-WA0001

 

রফিকুল ইসলাম মামুন

সিলেট জেলা প্রতিনিধি

সিলেটের ঐতিহ্যবাহি বিদ্যাপীঠ এমসি কলেজের হোস্টেলে গৃহবধূ ধর্ষণণকারিদের সর্বোচ্ছ শাস্তির দাবী জানিয়ে সিলেট সদর উপজেলার মানবতার কল্যাণে প্রতিষ্ঠিত বৃহত্তর দশগ্রাম ব্লাড ডোনেটিং ফাউন্ডেশন এর উদ্যোগে আজ (২রা অক্টোবর) শুক্রবার বাদ জুম’আ স্থানীয় দশগ্রাম বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করে।
সংগঠনের সভাপতি জুবায়ের আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে,এম,বি রব্বানীর উপস্থাপনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক মেম্বার, বিশিষ্ট সাংবাদিক, বৃহত্তর দশগ্রাম জনকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মামুন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর দশগ্রাম জনকল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক যুবনেতা আব্দুর রহমান, বক্তব্য রাখেন বৃহত্তর দশগ্রাম ব্লাড ডোনেটিং ফাউন্ডেশনের সহঃসভাপতি ছাত্রনেতা রাকিবুল হাসান, সুয়েব আহমদ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম মামুন বলেন নিরীহ চৌকিদার গুলোকে বরখাস্ত করে তাদের জীবিকায় লাথি মেরে লাভ কি এই সমস্ত নরপশুদের গডফাদারদের গ্রেফতার করুন যাদের মাধ্যমে লালিত কুকুরদের দ্বারা পবিত্র ভুমি সিলেটের মানমর্যাদা কুলষিত করা হয়েছে।
মানববন্ধনের পক্ষ থেকে সোচ্ছার ভূমিকা পালন করায় প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করা হয় পাশাপাশি সিলেটের আইনজীবি বৃন্দকে কুলাঙ্গারদের পক্ষ আদালতে না দাঁড়ানোর জন্য অসংখ্য ধন্যবাদ প্রদান করা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর