পলাশবাড়ী উপজেলা পরিষদের সীমানা প্রাচীর ঘেষা রাস্তায় একটু বৃষ্টিতে পানি বন্দি হয় একশত পরিবার:

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200606-WA0011

মো: সাগর ইসলাম
স্টাফ রিপোর্টার, গাইবান্ধা

উজান থেকে নেমে আাসা ঢল বা বাধ ভাঙ্গা পানি নয় পৌর শহরের এক তৃতীয় অংশ পানির গতিপথ এই রাস্তায় একটু বৃষ্টি হাটু পানি উঠে যায়। গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার প্রান কেন্দ্র জামালপুর মৌজায় অবস্থিত উপজেলা পরিষদ। আর পরিষদের জায়গায় রয়েছে বিশাল সীমানা প্রাচীর এই প্রাচীরের পূর্ব অংশে ঘেষে রাস্তা করে দিয়েছে উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিস। উপজেলা কৃষি অফিসের সামন হতে গাইবান্ধা রোডের তিনমাথা পর্যন্ত রাস্তাটি একটু বৃষ্টিতে হাটু পানি উঠে যায়। রাস্তাটির পানি নিস্কাশনের পথ থাকলে নেওয়া হচ্ছে না প্রয়োজনীয় ব্যবস্থা। এ কারণে প্রতিনিয়ত নোংড়া পানি বন্যায় ভাসে এই অত্র এলাকার প্রায় একশত পরিবার। রাস্তাটির পাশাপাশি প্রতিটি বাড়ীতে পানি উঠে শুরু হয় জলাবদ্ধতা।

স্থানীয়রা বলেন, আমরা নিকটে থেকেই র্দূভোগ পোহাচ্ছি। আর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, পৌরসভার সকলেই এ রাস্তাটির সম্পর্কে জানার পরেও আজও এ রাস্তাটি সংস্কারে কেউ কোন উদ্যোগ গ্রহন করেনি। যেটা দুংখ জনক হলেও সত্য।

বর্ষা মৌসুমে প্রতিনিয়ত চলা আসা দূর্ভোগ হতে রক্ষা পেতে সংশ্লিষ্ট সকলের প্রয়োজনী হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন মহলসহ স্থানীয় ভুক্তভোগীরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর