মালদায় স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু ২ যুবকের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-07-03 at 1.37.25 PM

মালদা : স্নান করতে নেমে তলিয়ে গিয়ে মৃত্যু হল ২ যুবকের। আরও একজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। স্থানীয় গ্রামীণ হাসাপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। ঘটনাটি ঘটেছে, মালদা জেলার অন্তর্গত রতুয়া-‌২ ব্লকের শ্রীপুর-‌১ গ্রাম পঞ্চায়েতের মাগুরা এলাকায়। ঘটনার চাঞ্চল্য ছড়িয়েছে।

মৃতদের পরিবার সূত্রে খবর, শুক্রবার ওই ৩ জন মাগুড়ার স্ল্যুইস গেটের জলে স্নান করতে আসেন। গেটটি ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে এলাকায়। স্নান করতে গিয়েই তলিয়ে যায় ৩ জন। ২ জনের মৃত্যু হলেও একজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গিয়েছে, মৃত ২ যুবকের নাম বিবেক রৌশান(‌২২)‌ ও আসিফ হোসেন(‌২২)‌। রৌশনের বাড়ি পুখুরিয়া থানার পীরগঞ্জের অচিনটোলা হাট এলাকায়। তিনি ইঞ্জিয়ারিং নিয়ে পড়াশোনা করছিলেন। আসিফের বাড়ি সংশ্লিষ্ট থানার কুতুবগঞ্জ এলাকায়। অন্যদিকে চিকিৎসারত যুবকের নাম আনোয়ার হোসেন(‌২৫)‌।

জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে তাঁদের বড়ি। একসঙ্গে মাগুরা স্ল্যুইস গেটে স্নান করতে আসে শুক্রবার দুপুরের দিকে। তাঁদের সঙ্গে আরও অনেকেই সেখানে হইহুল্লোড় করে স্নান করছিলেন। স্নান করার সময় জলের তোড়ে ওই ৩ জনই তলিয়ে যান। সঙ্গে সঙ্গে উদ্ধার কাজে নেমে পড়েন স্থানীয়রা। আনোয়ারকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে সামসি গ্রামীণ হাসপাতালে ভর্তির করার ব্যবস্থা করা হয়। তিনি সুস্থ হয়ে উঠছেন। অন্যদিকে বিকেলের দিকে প্রথমে বিবেককে উদ্ধার করা হয়। পরে আসিফকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

শ্রীপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রোশনারা খাতুন বলেন, ‘‌কিছুদিন ধরে ওখানে যুবকদের দাপাদাপি বেড়েছে। ঝুঁকি নিয়ে চলছে স্নান। স্নান করার ছবি তোলা হচ্ছে। অবিলম্বে সেখানে স্নান করা বন্ধ করতে হবে। পুলিশ প্রশাসনের সঙ্গে বসে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।’‌ চাঁচল মহকুমার মহকুমাশাসক সঞ্জয় পাল বলেন, ‘‌ওখানে পুরোপুরি স্নান নিষিদ্ধ করা হল। এরপর ওখানে কাউকে স্নান করতে নামতে দেওয়া হবে না। নজরদারি চালানো হবে।’‌

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর