একাউন্ট থেকে উধাও ৮ লক্ষ ৮৫ হাজার টাকা, পুলিশের দ্বারস্থ অসহায় বৃদ্ধা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

প্রতীকী চিত্র।
প্রতীকী চিত্র।

নদীয়া, এনবিটিভিঃ দফায় দফায় পোস্ট অফিসের একাউন্ট থেকে উধাও ৮ লক্ষ ৮৫ হাজার টাকা। পোস্ট অফিসের কর্মীদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানা এলাকায়।

 নদীয়ার কৃষ্ণনগর থানার শচীন রোড এলাকার বাসিন্দা আরতী রানী মন্ডল। ৯ মাস আগে স্বামী মারা যায়। ছেলেমেয়েরা সেভাবে দেখাশোনা না করার কারণে ওই বৃদ্ধা একাই বাড়িতে থাকেন। দীর্ঘদিনের স্বামীর রোজগারের টাকা অনেক কষ্টে নিজের একাউন্টে জমিয়ে রেখে ছিল সে। বৃদ্ধ বয়সে যাতে ওই গচ্ছিত টাকা দিয়ে কোন রকমে বেঁচে থাকতে পারে সে। কিন্তু ওই বৃদ্ধ দাবি গতকাল কৃষ্ণনগর পোস্ট অফিসে টাকা তুলতে যায় সে। টাকা তুলতে গিয়ে চক্ষু চড়কগাছ।

 পোস্ট অফিস কর্মীরা জানায় তার একাউন্টে মাত্র ১০৬ টাকা পড়ে আছে। ওই বৃদ্ধির দাবি তার অ্যাকাউন্টে ৮ লক্ষ ৮৫ হাজার একশ ছয় টাকা ছিল। অর্থাৎ ৮ লক্ষ ৮৫ হাজার টাকা উধাও। বই আপডেট করে জানতে পারে দফায় দফায় কখনো ৫০ হাজার কখনো ৪০ হাজার করে তার অ্যাকাউন্ট থেকে তার অনুমতি ছাড়াই টাকা তুলে নেওয়া হয়েছে। ওই বৃদ্ধা প্রশ্ন করাতে কোন সদুত্তর দিতে পারেনি পোস্ট অফিসের কর্মীরা।

এর পরেই এক আইনজীবীর সাহায্যে সে কৃষ্ণনগর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। বৃদ্ধার অভিযোগ এই ঘটনার সঙ্গে পোস্ট অফিসের কর্মীরাই যুক্ত থাকতে পারে। না হলে কিভাবে তার অনুমতি ছাড়া টাকা তুলে নিতে পারে। তিনি চাইছেন প্রশাসন অবিলম্বে তদন্ত করে আমার টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করুক এবং দোষীদের উপযুক্ত শাস্তি দিক। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর