আসানসোল উৎসবের প্রস্তুতিপর্ব সারতে মন্ত্রী মলয় ঘটকের সভাপতিত্বে বৈঠক উৎসব কমিটির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

4HjjLd2U_1631535294147_1631535319699

এনবিটিভি, আসানসোল : আসানসোল উৎসব শিল্পাঞ্চলের সবচেয়ে আকর্ষণীয় অনুষ্ঠানগুলির মধ্যে একটি। আসানসোল উৎসব কমিটি রবিবার দুপুরে আসানসোলে এইচ এল জি হাসপাতালের বিপরীতে আসানসোল উৎসবের জন্য নির্দিষ্ট মাঠে রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন কাউন্সিলর তথা বরো চেয়ারম্যান অনিমেষ দাস, আসানসোল পুরনিগমের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড চেয়ারপারসন অমরনাথ চ্যাটার্জি, অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড মেম্বার চন্দ্রশেখর কুন্ডু, অর্থোপেডিক সার্জেন ড: রাজর্ষি মুখার্জী , প্রাক্তন কাউন্সিলর গুরুদাস চট্টোপাধ্যায় ওরফে রকেট, দীপক তলাপাত্র, শম্পা দাঁ ছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা ।

আসানসোল উৎসব কমিটির তরফে দীপক তলাপাত্র জানান যে, এবারে আসানসোল উৎসব ময়দানের পাশেই ইকোপার্কে একটি ফুড গার্ডেন তৈরি করা হচ্ছে। ফুড গার্ডেনটি ভালো করে সাজানো হবে। ফুড গার্ডেনে ২৬ টি স্টল দেওয়ার কথা রয়েছে। আসানসোল উৎসবে মোট ৯৬ টি স্টল ইতিমধ্যেই বুক হয়ে গিয়েছে। প্রয়োজনে স্টলের সংখ্যা বাড়ানো হতে পারে। কোভিড বিধি মেনেই অনুষ্ঠান হবে এবং কোভিড সংক্রান্ত সমস্ত কিছুর দিকে বিশেষ নজর দেওয়া হবে। এসব খতিয়ে দেখতেই মন্ত্রী মলয় ঘটক নির্মীয়মান অনুষ্ঠান স্থল ঘুরে দেখেন।

পরে মন্ত্রী মলয় ঘটক জানান, আসানসোল উৎসব ২০২২ নিয়ে ইতিমধ্যেই আগেই প্রথম পর্বের বৈঠক হয়েছে। এদিন দ্বিতীয় বৈঠকে আরও কিছু গুরুত্বপূর্ন আলোচনা করা হয়েছে। তিনি বলেন, ২০২২ এর ৭ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারী পর্যন্ত আসানসোল উৎসবের আয়োজন করা হবে। ২০২২ এর আসানসোল উৎসবের সূচনায় অভিনেত্রী ও সাংসদ শতাব্দী রায় উপস্থিত থাকবেন সঙ্গে গায়ক সৈকত মিত্র থাকবেন। এরপর রং তুলি ব্যান্ড, ভাস্কর রায়ের আবৃত্তি, ইন্দ্রানী সেনের গান, কেকা ঘোষালের গান, গৌতম ঘোষ, রাঘব চট্টোপাধ্যায়ের গান,মমতা শঙ্করের ব্যালে ট্রুপ, সুরজিৎ ও বন্ধুদের অনুষ্ঠান রং শেষের দিন জোজোর গানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হবে। এদিনের বৈঠকে পার্কিং স্পনসরশিপ, মূল ফটকের প্রবেশ পথের নিরাপত্তা সহ অন্যান্য বিষয় সংক্রান্ত আলোচনা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর