নদীয়ায় পুরভোটের আগেই আবার পদ্ম ছেড়ে জোড়াফুল শিবিরে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

তৃণমূলে যোগদানের মুহূর্ত।
তৃণমূলে যোগদানের মুহূর্ত।

নদীয়া, এনবিটিভিঃ বিজেপিতে ভাঙ্গন অব্যাহত, পদ্ম শিবির ত্যাগ করে এক ঝাঁক কর্মী-সমর্থক যোগদান করলো ঘাসফুলে। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন নবদ্বীপের তৃণমূল বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা।নবদ্বীপ পৌরসভা ১২ নম্বর ও ২২ নম্বর ওয়ার্ডের কর্মী সমর্থকরা ফের আনুষ্ঠানিকভাবে যোগদান করলেন তৃণমূলে। বিজেপির এই শক্তি ক্ষয় আসন্ন পুরভোটের ভোটবাক্সে বিরাট প্রভাব ফেলবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

 বৃহস্পতিবার রাতে নবদ্বীপ পৌরসভার দণ্ডপানি তলা ঘাট রোড সংলগ্ন  এলাকায় তৃণমূল কংগ্রেসের এক প্রকাশ্য জনসভায় বিজেপি ত্যাগী কর্মী সমর্থকেরা তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিলেন নবদ্বীপ বিধানসভা কেন্দ্রের পঞ্চম বারের বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহার হাত থেকে। বিধায়ক ছাড়াও এই দিনের যোগদান সভায় উপস্থিত ছিলেন পৌরসভার প্রাক্তন পৌরপিতা বিমান কৃষ্ণ সাহা সহ ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী গোষ্ঠ ভট্টাচার্য ও তৃণমূল কর্মী সমর্থকরা।

বিজেপি দল করে সাধারন মানুষের জন্য কাজ করা যায় না বলে তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে জানালেন সদ্য গাছ থেকে বিজেপি কর্মী সমর্থকরা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের  রাজ্যব্যাপী উন্নয়নের শরিক হয়ে সাধারণ মানুষের স্বার্থে কাজ করতেই তাঁরা বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগদান করলেন বলেও এই দিন জানান তারা। ভুল করে বিজেপিতে গিয়েছিল।

 এখন নিজেদের ভুল ভাঙাতে তৃণমূলের যোগদান করলো। তবে নবদ্বীপের শান্তির দূত বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহার নীতি-আদর্শে অনুপ্রাণিত হয়ে আগামীদিনে মানুষের স্বার্থে কাজ করতে হবে বলে তৃণমূলে যোগদান কারী বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশে বলেন ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত প্রার্থী গোষ্ঠ ভট্টাচার্য।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর