বিজেপির সমালোচনায় তৃণমূলের রাজ্য সম্পাদক শিবদাসন দাশু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201221-WA0026

এনবিটিভি ডেস্ক, পশ্চিম বর্ধমান, আসানসোল: সোমবার সন্ধ্যায় টিএমসির রাজ্য সম্পাদক শিবদাসন দাশুর আসানসোল তৃণমূল কংগ্রেসের কার্য্যালয়ে সাংবাদিক সম্মেলনে করে বলেন বিজেপি নেতা ও স্বরাষ্ট্র মন্ত্রী কয়লা মাফিয়াদের লোহার মাফিয়াদের সাথে সংযুক্ত করে তৃণমূল কংগ্রেসেকে বদনাম করছেন।

কয়লা মাফিয়া রাজু ঝা দুর্গাপুরে যোগদানের বিষয়ে সমালোচনা করে তৃণমূলের রাজ্য সম্পাদক দাসু বলেন, তৃণমূল কোনও মাফিয়াকে অন্তর্ভুক্ত করেনি তবে বিজেপি ধারাবাহিকভাবে কয়লা, লোহা মাফিয়াসহ অন্তর্ভুক্ত রয়েছে। তিনি বলেছিলেন, তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেওয়ার ভয়টা রানীগঞ্জে মারধর করা হচ্ছে তবে যারা যোগ দিয়েছেন তাদের তৃণমূল কংগ্রেসের সাথে সরাসরি যোগাযোগ নেই।

তিনি বলেছিলেন যে কয়লা মাফিয়াদের অন্তর্ভুক্ত করার বিরুদ্ধে বিজেপির মধ্যে মতবিরোধ দেখা দিয়েছে। জানুয়ারির মধ্যে শত শত বিজেপি সমর্থক তৃণমূলকে অবদান রাখবেন, তাদের মধ্যে বেশিরভাগের যোগাযোগ রয়েছে। তৃণমূল নেতা দাসু বলেছিলেন যে রাজ্যের লোকেরা বিজেপির আসল চরিত্রটি উপলব্ধি করছে, তাই তারা তাদের প্রলোভনে আসবে না এবং আগামী দিনে তারা মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্য মা মাটি মনুষের সরকারকে সমর্থন দিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী বানাবে।

 

তৃণমূল যুবকের জেলা সভাপতি রূপেশ যাদব বলেছিলেন যে বিজেপি নেতারা বিভিন্ন জায়গায় চা নিয়ে আলোচনা করছেন তবে তাদের জেনে রাখা উচিত যে চা নিয়ে আলোচনা রাজ্যের একটি পুরানো ঐতিহ্য তিনি বলেছিলেন যেহেতু মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের লাগামভার দায়িত্ব নিয়েছেন, মাফিয়াদের আধিপত্য শেষ হয়ে গিয়েছিল। ২০১৪ সালে বিজেপি সরকার আসার পর থেকে কয়লা মাফিয়ারা সমৃদ্ধ হতে শুরু করে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর