মমতা বন্দ্যোপাধ্যায়কে বারমুডা পরে পা দেখাতে বললেন দিলীপ ঘোষ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ei-samay

নন্দীগ্রামের জনসভায় গিয়ে আক্রান্ত হন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। পায়ের আঘাত বেশ কিছুটা সামলে এখন হুইলচেয়ারে বসেই ভোট প্রচারে ব্যস্ত নেত্রী। এর মধ্যে আবারও বেফাঁস মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর “গরুর দুধে সোনা” জাতীয় মন্তব্য এখনও ফেমাস। তবে এই মন্তব্যে তাঁর র্নিবুদ্ধিতার পরিচয় পেয়েছেন বাঙালী, সাথে হয়েছেন হাসির খোরাক। কিন্তু এবারে মুখ্যমন্ত্রীর সম্পর্কে তিনি যে মন্তব্য করেছেন তা আর হাসির খোরাক নয়, তা অত্যন্ত ঘৃণ্য বললেও কম বলা হয়।

দিলীপবাবু মুখ্যমন্ত্রীর সম্পর্কে মন্তব্য করেছেন, ” প্লাস্টার কাটা হয়ে গেল, ক্রেপ ব্যান্ডেজ বাঁধা হয়ে গিয়েছে, আর পা তুলে সবাইকে দেখাচ্ছেন। শাড়ি পরে আছেন, একটা পা খোলা, একটা পা ঢাকা। এরকম শাড়ি পরতে আমি কাউকে দেখিনি। যদি পা বের কর রাখবেন,তাহলে শাড়ি কেন? বারমুডা পরতে পারেন। তাহলে পরিষ্কার দেখা যেত।”

এ বিষয়ে তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র, কুনাল ঘোষেরা দিলীপ ঘোষের রুচি নিয়ে প্রশ্ন তুলে ক্ষমা প্রার্থনার দাবী জানিয়েছেন।

বর্তমান রাজনৈতিক পরিস্থিতির চাপে বোধ হয় বদলে গিয়েছে সম্বোধনের মাত্রাও। দেশের প্রধানমন্ত্রীর রাজ্যের মুখ্যমন্ত্রীর প্রতি প্রকাশ্য বাক্যাক্রমণ, উত্তরে সরব মুখ্যমন্ত্রীও। ভোট প্রচারের মঞ্চগুলি যেভাবে রাজনৈতিক তর্জার মঞ্চে পরিণত হচ্ছে, তাতে ভারতের রাজার নীতি কতদিন অবিচল থাকবে সেটাই চিন্তার!

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর