সম্পন্ন হল পুলিশের S.I  পরীক্ষা, পুলিশের সহযোগিতায় পরীক্ষায় বসল পরীক্ষার্থী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

S.I এর পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের সাহায্য করছেন পুলিশকর্মীরা
S.I এর পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের সাহায্য করছেন পুলিশকর্মীরা

জৈদুল সেখ, জীবন্তিঃ রবিবার ছিল রাজ্য সরকারের পুলিশ বিভাগের এস আই অর্থাৎ সাব ইন্সপেক্টর লিখিত পরীক্ষা। কান্দি মহকুমার একমাত্র সেন্টার পড়েছিল জীবন্তির উদয়চাঁদপুর হাইস্কুলে। এই পরীক্ষা সুস্থ ভাবে পরিচালনা এবং সম্পূর্ণ করতে কান্দি পুলিশ প্রশাসন পক্ষ থেকে বিশেষ ভূমিকা গ্রহণ করা হয়েছিল ।

পরীক্ষায় সুস্থভাবে আইন শৃঙ্খলা বজায় রাখতে প্রথম থেকে শেষ পর্যন্ত যথেষ্ট তদারকি গ্রহণ করেন কান্দি থানার আই সি সুভাষচন্দ্র ঘোষ এবং সালার থানার C.I চয়ন ঘোষ।

প্রসঙ্গত এই পরীক্ষায় প্রশাসনের ভূমিকা ছিল অত্যন্ত মানবিক। শেরপুর থেকে আসা পরীক্ষার্থী খুশিমুদ্দীন খান জানান ” আমি এ্যাডমিট কার্ড আনতে ভুলে গিয়েছিলাম, কিন্তু পুলিশ স্যারের সহযোগিতায় আমি পরীক্ষায় বসতে পেরে খুব আনন্দিত এবং অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।”

এছাড়াও কলকাতা কল্যাণী থেকে আসা অনেক পরীক্ষার্থী জানান স্কুল এবং প্রশাসনের খুব সুন্দর ম্যানেজমেন্ট, খুব সুন্দর ভাবে, সুস্থ ভাবে পরীক্ষা দিতে পেরেছি।

উল্লেখ্য স্কুলের পক্ষ থেকে অগ্রীম পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল, যাতে করে পরীক্ষা সুস্থ ভাবে হয়। সব মিলিয়ে নির্বিঘ্নেই সমাপ্ত হলো রাজ্যের পুলিশ বিভাগের এস আই অর্থাৎ সাব ইন্সপেক্টর পরীক্ষা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর