বহিরাগত গো ব্যাক’, এলাকাবাসীর বিক্ষোভে প্রচার করতে পারলেন না অর্জুন এবং দিলীপ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ei-samay

নিউজ ডেস্ক : উপনির্বাচনের শেষ দিনের প্রচারকে কেন্দ্র করে ফের উত্তপ্ত হয়ে উঠল ভবানীপুর  কেন্দ্র। স্থানীয় ভোটারদের বাধার মুখে পরলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ও বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। ‘বহিরাগত, গো ব্যাক’ বলে স্লোগান দেন এলাকাবাসীরা। বিক্ষোভের মুখে বাধ্য হয়ে প্রচার না করেই এলাকা ছাড়লেন তাঁরা। তার আগে পটুয়া পাড়াতেও বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের প্রচারে বাধা দেওয়া হয়। পুলিশের সঙ্গে তর্কাতর্কিতেও জড়িয়ে পড়েন তিনি।

অভিযোগ, দিলীপ ঘোষের প্রচারের সময় তৃণমূলের কয়েকজন বিজেপি কর্মী সমর্থকদের মারধর করে। দিলীপ ঘোষকেও হেনস্থা করা হয়ে বলে অভিযোগ ওঠে। বিক্ষোভের মুখে পড়েন তিনি। নিরাপত্তীরক্ষীরা কোনওক্রমে তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায়। সেক্ষেত্রে প্রচার না করেই বেরিয়ে যেতে হয় তাঁকে।

প্রায় একই ভাবে বাধার মুখে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকেও। বিক্ষোভের মুখে বাধ্য হয়ে প্রচার না করেই এলাকা ছাড়েন তিনিও। ‘বহিরাগত, গো ব্যাক’ স্লোগান তুলতে শোনা যায় বিক্ষোভ প্রদর্শনকারীদের তরফে।

ভবানীপুরে বারবার বাধার সম্মুখীন হচ্ছেন বিজেপির নেতারা। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল থেকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সেরকমই অভিযোগ তুলছেন বারবার। এদিকে, আজ ফের ভবানীপুরে বিজেপির প্রচারে উত্তেজনা ছড়াল। বিক্ষোভের মুখে পড়েন দিলীপ ঘোষ অর্জুন সিংরা। এর আগে পটুয়াপাড়ায় প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

ভবানীপুরে শেষ প্রচারে ব্যস্ত তৃণমূলও। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে বেরোন দেবাশিস কুমার। অর্জুন সিংয়ের প্রচার ঘিরে উত্তেজনা নিয়ে পালটা তোপ দাগেন তিনি। দেবাশিস কুমার বলেন, “কে অর্জুন সিং? খায় না মাথায় দেয় কেউ জানে না।” যদিও তার পালটা প্রতিক্রিয়া বিজেপির তরফে পাওয়া যায়নি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর