উপযুক্ত চিকিৎসা পেলে বাঁচতে পারতাম, মৃত্যুর আগে মোদিকে ট্যাগ করে বলে গেলেন ইউটিউবার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210510_162949

নিউজ ডেস্ক : মোদি সরকারের উদাসীনতা এবং ব্যর্থ নীতির ফলে করোনা অতিমারী কত প্রাণ যে অকালে ছিনিয়ে নিচ্ছে তার ইয়ত্তা নেই। সম্প্রতি রাহুল ভোরা নামক এক ৩৫ বছরের ইউটিউবারের মৃত্যু হয়েছে করোনায়। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফেসবুকে তাঁর পোস্ট চাঞ্চল্য ফেলে দিয়েছে। মৃত্যু নিশ্চিত আন্দাজ করে ফেলেছিলেন রাহুল। প্রধানমন্ত্রী এবং দিল্লির উপ মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে লিখলেন, ‘ভাল চিকিৎসা পেলে হয়তো আমিও বেঁচে যেতাম।’

দিল্লির রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি ছিলেন রাহুল। সেখানে ঠিকমতো চিকিৎসা হচ্ছে না বলে লিখেছিলেন তিনি। সঙ্গে নিজের বেড নম্বর, ওয়ার্ড নম্বর সহ যাবতীয় বিবরণ লিখে দেন তিনি। ক্ষীণ আশা ছিল যদি মনীশ সিসোদিয়া কিংবা নরেন্দ্র মোদি কোনও সাহায্য করতে পারেন। কিন্তু কিছুই হয়নি। ওই পোস্ট করার কয়েক ঘণ্টা পরেই মৃত্যু হয় রাহুলের। দেশের এমন হাজারো যুবক মোদি সরকারের ব্যর্থতার শিকার হয়ে জীবন যুদ্ধে পরাজিত হয়ে বিদায় নিচ্ছেন।

 

নিজের ভাগ্য বুঝতে পেরেই পোস্টের শেষে তিনি লিখেছিলেন, ‘শিগগিরই আবার জন্ম নেব। ভাল কাজ করব।’ ইউটিউবার হওয়া ছাড়াও রাহুল একজন থিয়েটার অভিনেতা হিসেবে পরিচিত। তাঁর এমন করুণ পরিণতি বিশ্বাস করতে পারছেন না অনেকেই। স্বাস্থ্যব্যবস্থার বেহালা দশা নিয়ে অভিযোগ করেছেন তাঁরা। কাঠগড়ায় দাঁড় করিয়েছেন মোদি সহ একাধিক নেতামন্ত্রীদের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর