বিজেপির জন্য কোনো কাজ করবো না ভবানীপুরে, গেরুয়া শিবিরকে হতাশ করে জানালেন বাবুল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

331291-babul1

 

 

নিউজ ডেস্ক : তারকা প্রচারকের তালিকায় নাম থাকলেও ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপির হয়ে প্রচার করবেন না। সাফ জানিয়ে দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। স্পষ্ট করে দিলেন, নিজের রাজনৈতিক সন্ন্যাসের সিদ্ধান্ত থেকে তিনি সরে আসেননি। এবং কোনওরকম রাজনৈতিক প্ল্যাটফর্মে আগামী দিনে তাঁকে দেখা যাবে না।গণেশ পুজোর দিনেই ভবানীপুরের প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। তৃণমূলের গড় ভবানীপুরের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করবেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। প্রার্থী ঘোষণার সঙ্গে সঙ্গেই ওই আসনের তারকা প্রচারকদের তালিকাও প্রকাশ করেছে বিজেপি। সেই তালিকায় নাম রয়েছে বাবুল সুপ্রিয়র। সেজন্য বিজেপির শীর্ষ নেতাদের ধন্যবাদও জানিয়েছেন বাবুল। কিন্তু তিনি যে এখনও রাজনৈতিক সন্ন্যাস থেকে সরে আসেননি, সেটাও স্পষ্ট করে দিয়েছেন তিনি।

 

এ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘‌বাবুল যে পার্টিতে নেই এমন কোনও তথ্য আমাদের কাছে নেই। আমরা জানি যে বাবুল সুপ্রিয় আমাদের দলের সাংসদ, পার্টির একজন কার্যকর্তা। তাই পার্টির নির্দেশেই কাজ করা উচিত বাবুল সুপ্রিয়র।’‌

প্রসঙ্গত, অনুমতি না নিয়ে ভবানীপুরে বিজেপির তারকা প্রচারকের তালিকায় তার নাম কেন রাখা হল, এ বিষয়ে ঘনিষ্ঠমহলে যথেষ্ট ক্ষোভপ্রকাশ করছেন বাবুল সুপ্রিয়, এমনটাই জানাচ্ছে বঙ্গ বিজেপির একটি সূত্র। তারকা প্রচারকের তালিকায় বাবুলের নাম দেওয়া হল অথচ তিনি প্রচারে আসবেন না বলে জানিয়ে দিলেন, এই ঘটনায় যথেষ্ট অস্বস্তিতে বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্ব। ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ডাকাবুকো যুব মোর্চা নেত্রী। পেশায় আইনজীবী। দীর্ঘদিন ধরে বিজেপি সাংসদ ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র আইনি পরামর্শদাতা হিসাবে কাজ করছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সঙ্গে সুসম্পর্ক বজায় রয়েছে বাবুলের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর