ভারতীয় মহিলা ফুটবল দল ব্রাজিলে পা রাখল, খেলবে আন্তর্জাতিক টুর্নামেন্ট

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

indian women football team

এনবিটিভি ডেস্কঃ  সোমবার ভারতীয় মহিলা ফুটবল জাতীয় দল চার-দেশের মধ্যে আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলতে পৌঁছায়  ব্রাজিলে । ভারত তিনটি ম্যাচে ব্রাজিল, চিলি এবং ভেনেজুয়েলার সঙ্গে খেলবে।সোমবার এডুয়ার্ডো গোমেস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে খেলোয়াড়দের অভ্যর্থনা জানানো হয়।

 

ভারতীয় কাস্টডিয়ান অদিতি চৌহান বলেন,আমরা খুবই আপ্লুত যে,আমরা ব্রাজিলের মতো দলের বিপক্ষে খেলার স্বপ্ন দেখিনি, কিন্তু আমরা এখানে এসেছি।এটা সত্যিই রোমাঞ্চকর আমাদের কোচিং স্টাফ এবং ফেডারেশন বিশ্বাস করে যে, আমরা ব্রাজিল, চিলির এবং ভেনেজুয়েলারের মতো কঠিন দলের বিপক্ষে খেলতে পারব। আমি নিশ্চিত যে এটি এমন একটি ম্যাচ হবে যা আমরা আমাদের সারাজীবন মনে রাখব। কোন ভয় নেই, আমরা পিছিয়ে থাকব না

 

উল্লেখ্য,ভারতীয় মহিলা দল গত কয়েক মাস ধরে ঝাড়খণ্ড সরকারের পরিকাঠামোগত ও লজিস্টিক সাহায্য নিয়ে জামশেদপুরে ক্যাম্পিং করে ছিল। শিবিরের মাঝখানে, দলটি এএফসি এশিয়ান কাপের জন্য প্রস্তুতি নেওয়ার সময়, তিনটি ভিন্ন দেশে সংযুক্ত আরব আমিরাত, তিউনিসিয়া, বাহরাইন, চাইনিজ তাইপে, জুরগার্ডেন আইএফ এবং হামারবি আইএফ-এর বিরুদ্ধে ছয়টি প্রীতি ম্যাচ খেলার জন্যও যাত্রা করেছিল।

 

 ভারতের মহিলা ফুটবলার অঞ্জু তামাং সংবাদমাধ্যমকে বলেন,ব্রাজিল সফরের ঘোষণার সময় আমি এটা বিশ্বাস করতে পারিনি। আমাকে আমাদের টিম ম্যানেজমেন্টের সাথে গিয়ে নিশ্চিত করতে হয়েছিলতারপরও আমি এটা বিশ্বাস করতে পারিনি। আমি সত্যিই খুশি এবং উত্তেজিত ছিলামআমি এই অনুভূতিগুলি বর্ণনা করতে পারব না

 

জানা গিয়েছে, ভারত ২৪ নভেম্বর ব্রাজিলের মুখোমুখি হবে চিলি ভেনেজুয়েলারের মুখোমুখি হবে যথাক্রমে ২৮ নভেম্বর ও ১লা ডিসেম্বর। 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর