মূল্যবৃদ্ধির কারণে ৫ ই জানুয়ারি থেকে ৮টি প্রতিবাদ মিছিলের ডাক সিপিএমের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

63251260

নিউজ ডেস্ক : বেশ কিছুদিন থেকে চলছে কৃষক আন্দোলন। তাকে সমর্থন করতে গিয়ে এবং মূল্যবৃদ্ধির কারণে প্রতিবাদ মিছিলের ডাক দিল জেলা সিপিএম। গোলপার্ক, ধাবা, উল্টোডাঙ্গা, শোভাবাজার, মহাজাতি সদন, খিদিরপুর মোড়, শৈলশ্রী সিনেমা হল এবং বেহালা ১৪ বাস স্ট্যান্ড থেকে শুরু হবে প্রতিবাদ মিছিল।

মূল্যবৃদ্ধির কারণে কেন্দ্র সরকারের বিরুদ্ধে গত কিছুদিন ধরেই মুখ খুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় সরকার সেপ্টেম্বর মাসে নিত্যপ্রয়োজনীয় তালিকা থেকে আলু, পেঁয়াজ, তৈলবীজ সহ বেশ কিছু খাদ্যপণ্য বাদ দেয়। আর তখন থেকেই ওঠে বিরোধী দলের গুঞ্জন।

মূল্যবৃদ্ধির কারণে যে সমস্ত বিশেষ কর্মকর্তারা গলা চড়িয়েছেন, তাদের সঙ্গে সুর মিলিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি বলেন,” এই সমস্ত খাদ্যবস্তু গুলো নিত্যপ্রয়োজনীয় তালিকা থেকে বাদ যাওয়ায় এগুলির মজুতদারীতে আর কোনো বাধা থাকে না। এবং এই এই সুযোগে সৎব্যবহার করেন কিছু অসাধু বিক্রেতারা। যারা কাঁচামাল গুদামজাত করে পরবর্তীতে তা অধিক মূল্যে বিক্রয় করেন”।

এই ইস্যুতে প্রতিবাদ মিছিলের ডাক দিয়েছেন জেলা সিপিএম। প্রসঙ্গত, কৃষক আন্দোলনের পাশে দাঁড়াতে রবিবার বারাকপুরে সুকান্ত সদন এর সংহতি সমাবেশের আয়োজন করেছেন নাট্যকার চন্দন সেন। এক কথায় বলা যায়, মূল্যবৃদ্ধি, সিএএ এবং কৃষি আইন বিল! সবকটিকে একসঙ্গে করে আন্দোলনরত গোটা ভারত।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর