সরকারী কর্মচারী করোনার বুস্টার ডোজ না নিলে মিলবেনা বেতন, নির্দেশ মধ্যপ্রদেশ প্রশাসনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

করোনা বুস্টার ডোজ।
করোনা বুস্টার ডোজ।

 এনবিটিভি ডেস্কঃ দেশে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। করোনা প্রতিরোধের জন্য  গণটিকা করনের বড় পরিকল্পনা নিয়েছে কেন্দ্র ও রাজ্যে সরকারও। তবে, টিকা নিয়েও কভিডে আক্রান্তও হচ্ছে এমনও নজির মিলছে। প্রশ্ন উঠছে টিকার কার্যকারিতা নিয়ে।

 এদিকে চলতি মাসে করোনা টিকা প্রদানের জন্য কোন ব্যাক্তিকে জোর করা যাবেনা বলে জানিয়ে দেয় সুপ্রিম কোর্ট। এমনকি করোনা টিকার নেওয়ার সার্টিফিকেট দেখানো বাধ্যতামূলক নয় নির্দেশ দেন সুপ্রিমকোর্ট। এর পরেও করোনার করোনার তৃতীয় ডোজ অর্থাৎ বুস্টার ডোজ  টিকা না নেওয়া হলে মিলবেনা সরকারের বেতন এমনটাই জানিয়ে দিল সোমবার মধ্যপ্রদেশের ইন্দোরের প্রশাসন।

উল্লেখ্য, সোমবার মধ্যপ্রদেশের ইন্দোরে কর্তৃপক্ষ জানিয়েছে যে, “জেলার প্রায় ২০ হাজার সরকারি কর্মচারীদের আগামী মাসের বেতন আটকে রাখা হবে যদি তারা করোনভাইরাস ভ্যাকসিনের তৃতীয় বা বুস্টার ডোজ না নেয়।”

ইন্দোরের কালেক্টর মনীশ সিং বলেছন, “ ইন্দোর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েী চলেছে। ফ্রন্টলাইন স্টাফ, স্বাস্থ্যসেবা কর্মীদের পরবর্তী মাসের মজুরি দেওয়া হবে, যদি তারা ভ্যাকসিনের তৃতীয় ডোজ নিয়ে নেয়। ট্রেজারি আধিকারিকদের এই সিদ্ধান্ত সম্পর্কে অবহিত করা হয়েছে।”

সূত্র- পিটিআই নিউজ সার্ভিস

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর