Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

বালিগঞ্জ উপনির্বাচনে সিপিআইএম প্রার্থীর হয়ে প্রচারে নামলেন মহঃ সেলিম

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

প্রচারে মহ: সেলিম

এনবিটিভিঃ বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে সিপিআইএম থেকে প্রার্থী হয়েছেন সিপিআইএম নেতা ডঃ ফুয়াদ হালিম এর স্ত্রী সাইরা শাহ হালিম। আর তাকে সঙ্গে নিয়ে গতকাল রাতে প্রচারে বেরলেন সিপিআইএম এর রাজ্য সম্পাদক মহঃ সেলিম। ওলি গলি ঘুরে মানুষের সাথে কথা বলে বিজেমুল প্রসঙ্গ তুলে প্রচার করলেন তিনি।

সামনেই রাজ্যের একাধিক জায়গায় উপনির্বাচন।আর তার জেরে জোর কদমে প্রচার চালাচ্ছেন রাজ্যের বিরোধী দল থেকে শাসকদল। উপনির্বাচন কেন্দ্র গুলির মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা হল বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র।শাসক দলের হয়ে প্রার্থী হয়ছেন প্রাক্তন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। আর এই বিজেপি থেকে তৃনমূলে আসা ও আসানসোল দাঙ্গার ঘটনাকে হাতিয়ার করে জোর কদমে প্রচার চালাচ্ছেন সিপিআইএম কর্মীরা। প্রচারে বেরিয়ে জেতার ব্যাপারে সম্পূর্ণ আশাবাদী সিপিআইএম প্রার্থী সাইরা শাহ হালিম।

প্রচারে বেরিয়ে মহঃ সেলিম বলেন, ‘’এই ভোটে আমরা জিতলে রাজ্য ও কেন্দ্রের কোনোটাতেই ক্ষমতায় আসতে পারবনা কিন্তু এই মিথ্যারচার রুখতে পারবো। আজ এই অঞ্চলের তৃণমূল প্রার্থী হয়ে যে ভোটে দাঁড়িয়েছেন তিনি এক সময় বিজেপি করতেন, আসানসোলে দাঙ্গা লাগিয়েছেন। তিনিই এখন আবার তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন।তাই তৃণমূল ক্ষমতায় আসলে পুনরায় আসানসোল ও রামপুরহাটের মতো ঘটনা ঘটবে’’।

এই অঞ্চলের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, “একসময় এই অঞ্চলের বিধায়ক ছিলাম আমি তখন বাড়ি বাড়ি গিয়ে স্কুল ছুট বাচ্চাদের পুনঃরায় স্কুলে ভর্তি করিয়েছি,সমস্ত বয়স্কদের চোখের চিকিৎসা করানো হয়েছে। কিন্তু এই তৃনমূলের জমানায় সমস্ত সুবিধা থেকে বঞ্ছিত হচ্ছে মানুষ”।
এখন দেখার বিষয় এতো কিছুর পরও এই উপনির্বাচনে মানুষ কাকে বেছে নেয়?

সম্পর্কিত খবর