একই সুরে বিজেপি এবং মিমকে আক্রমণ মমতার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

vbk-mamata-banerjee-1

নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গে আসন্ন নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলগুলোর তৎপরতা চোখে পড়ার মতো। নির্বাচনী প্রচারাভিযান কার্যত শুরু করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি ও নেমে পড়েছে মাঠে। তাদের সর্বভারতীয় সভাপতিকে ইতিমধ্যে নিয়ে এসেছে। জনসভা করছেন দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীরা। কংগ্রেস এবং বামদল গুলো অবশ্য এখনও ততটা সক্রিয় হয়নি। অন্য দিকে আব্বাস সিদ্দিকী এবং মিম আসরে নেমে পড়েছে নিজেদের প্রাথমিক প্রস্তুতি চূড়ান্ত করতে। এরই মাঝে আজ জলপাইগুড়ির জনসভা থেকে বিজেপি এবং মিমকে একই সুরে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি আজ দুই দলের বিরুদ্ধে সাম্প্রদায়িকতার রাজনীতি করার অভিযোগ করেন। তিনি বলেন, বিজেপি হিন্দুদের এলাকায় হিন্দুদের নামে ভালো ভালো কথা বলবে ফলে ওরা হিন্দু ভোট পাবে আর আরেক দল মুসলিমদের ভোট পাবে তো আমি কি কাচাকলা খাবো? এই রাজনীতির বিরোধীতা করা দরকার।

তিনি মিমকে নিশানা করে তাদের বিরুদ্ধে বিজেপির টাকায় রাজনীতি করার অভিযোগ করেন। তিনি বলেন, সংখ্যালঘুদের ভোট ভাগ করার জন্য ওরা হায়দরাবাদের পার্টিটা এনেছে। ওরা এখানে কয়েকটাকে জোগাড় করেছে। ওরা বিজেপির টাকায় এটা করে। বিহার নির্বাচনে এটা প্রমাণিত হয়ে গিয়েছে। অন্যান্য নির্বাচনেও হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর