22 C
Kolkata
Saturday, November 27, 2021

নরেন্দ্র মোদি- অমিত শাহের আস্থা এখন মুকুল রায়ের উপর

Must read

এনবিটিভি ডেস্ক,২৬শে সেপ্টেম্বর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সদস্যদের অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় দলে বিভিন্ন ভারপ্রাপ্ত পদকর্তাদের , তাদের কঠোর পরিশ্রম করার এবং “দরিদ্র ও প্রান্তিকদের ক্ষমতায়িত করার” প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এই তালিকায় নয়া চমক দেখা গেছে। যেমন একুশের ভোটকে মাথায় রেখে বানানো এই তালিকায় বাংলার দায়িত্বভার দেওয়া হল মুকুল রায়ের উপর। তাহলে কি বাংলার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর থেকে আস্থা হারিয়েছে নরেন্দ্র মোদি- অমিত শাহ? শুধু তাই নয় ভারতীয় জনতা পার্টির কেন্দ্রীয় সহসভাপতি পদের দায়ভারও দেওয়া হল মুকুল রায়ের উপর।

“অভিনন্দন ও নতুন কর্মীদের শুভেচ্ছা। আমি বিশ্বাস করি যে তারা নিঃস্বার্থ ও নিষ্ঠার সাথে ভারতের জনগণের সেবা করে আমাদের পার্টির গৌরবময় ঐতিহ্যকে ধরে রাখবে। তারা দরিদ্র ও প্রান্তিকদের ক্ষমতায়নে কঠোর পরিশ্রম করতে পারে”, বিজেপি তালিকা প্রকাশের পরপরই প্রধানমন্ত্রী মোদি টুইট করেছেন।

বিজেপি সভাপতি জগৎ প্রকাশ নদ্দার দলের নতুন কেন্দ্রীয় দলের ঘোষনাপত্রের প্রধান হিসাবে নামকরনের নয় মাস পরে এসেছিল। বিজেপি এখন রাম মাধব ও মুরলিধর রাওকে দলের সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে দিয়েছে। রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে, পশ্চিমবঙ্গ নেতা মুকুল রায়, ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী রঘুবার দাস, সংসদের সদস্য রেখা ভার্মা, অন্নপূর্ণা দেবী এবং ভারতীবেন শিয়াল সহ ছত্তিসগড়ের প্রাক্তন সিএম রমন সিংহকে জাতীয় সহ-রাষ্ট্রপতি পদে নিয়োগ দেওয়া হয়েছে। কর্ণাটকের সাংসদ তেজস্বী সূর্য যুব মোর্চাকে নেতৃত্ব দেবেন এবং রদবদলের পরে ডি কে লক্ষ্মণ বিজেপির ওবিসি শাখার নেতৃত্ব দেবেন।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article