পাকিস্তান জুড়ে ফরাসিদের বিরুদ্ধে দেশ জুড়ে বিক্ষোভের জেরে ফেসবুক, ট্য়ুইটার, ইনস্টাগ্রাম, টিকটক-সহ একের পর এক সোশ্যাল সাইট

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

imran-social-media

ইসলামাবাদ, ১৬ এপ্রিল : গোটা দেশ জুড়ে বিক্ষোভের জেরে ফেসবুক (Facebook), ট্য়ুইটার, ইনস্টাগ্রাম, টিকটক-সহ একের পর এক সোশ্যাল সাইট নিষিদ্ধ করে দিল পাকিস্তান (Pakistan)। বিভিন্ন সোশ্যাল সাইটের মাধ্যমে যাতে বিক্ষোভের মাত্রা বেড়ে না যায়, তার জন্যই ফেসবুক, ট্য়ুইটার বা অন্য সোশ্যাল হ্যান্ডেলগুলিকে সাময়িকভাবে বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সে দেশের সরকারের তরফে।

সম্প্রতি পাকিস্তান জুড়ে ফরাসিদের (French) বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়। টিএলপি প্রধান সার রিজভিকে গ্রেপ্তারির পরপরই গোটা দেশ জুড়ে বিক্ষোভ শুরু হয়ে যায়। বিশেষ করে ফরাসিদের বিরুদ্ধে শুরু হয় বিক্ষোভ।

যার জেরে পাকিস্তানে নিযুক্ত ফরাসি দূতাবাসের তরফে জানানো হয়, তাঁদের দেশের নাগরিকরা যেন সাবধানে থাকেন। পাশাপাশি ফরাসি নাগরিকরা যাতে শিগগিরই দেশে ফিরে যান, সে বিষয়েও সাবধান করা হয় ফরাসি দূতাবাসের তরফে।

পাশপাাশি ফরাসি কোম্পানিগুলির কর্তারা যাতে শিগগিরই তাদের ঝাঁপ বন্ধ করে সে দেশে ফিরে যান, সে বিষয়েও দূতাবাসের তরফে নির্দেশিকা জারি করা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর