মহুয়ার “দুই পয়সার সাংবাদিক” মন্তব্যের দায় অস্বীকার দলের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

subrata

মহুয়ার দুই পয়সার সাংবাদিক মন্তব্যের দায় অস্বীকার দলে

নদীয়ার কৃষ্ণনগর থেকে তৃণমূলের সংসদ মহুয়া মিত্র এর বিতর্কিত “দুই পয়সার সাংবাদিক” মন্তব্যের দায় নিতে অস্বীকার তৃণমূলের।রাজ্যের পঞ্চায়েত এবং পল্লী উন্নয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এদিন সাংবাদিকদের বলেন মহুয়ার মন্তব্য তার নিজস্ব মতামত, দলের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। অন্যদিকে তারই দলের অন্য এক বিধায়ক এবং প্রবীণ সাংবাদিক প্রবীর ঘোষাল এই মন্তব্যের বিরোধিতা করে বলেছেন একজন সাংসদের থেকে এমন মন্তব্য অনভিপ্রেত এবং অপ্রত্যাশিত।

গত শনিবার নদিয়ায় এক দলীয় কর্মী সম্মেলনে সাংবাদিকদের ডাকাকে কেন্দ্র করে সাংসদ মহুয়া মিত্র এমন বিতর্কিত মন্তব্য করেন।তিনি এদিন কর্মী সম্মেলনে দুই পয়সার সাংবাদিকদের ঢাকার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তোলেন।এই মন্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরে তৈরি হয় প্রবল বিতর্ক  যদিও পরবর্তীতে তিনি এই মন্তব্যের জন্য টুইটারে লেখেন যে নিম্নমানের ভুলের জন্য তিনি ক্ষমা প্রার্থী। যদিও এই টুইট সমালোচকদের সমালোচনা বন্ধ করতে পারেনি

সংবাদমাধ্যমের এক বিরাট অংশ এবং বিভিন্ন প্রবীণ সাংবাদিক, লেখক, সমাজকর্মী এবং তারই দলের একাংশ তার এই মন্তব্যের সমালোচনা করেছেন।কলকাতা প্রেস ক্লাবের তরফ থেকে এই মন্তব্যের সমালোচনা করে মহুয়া মৈত্র তরফ থেকে এই মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার কথা বলা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর