মালদা জেলায় ব্যবসায়ীর বাড়ীতে পুলিশের ডাকাতি, পাশে দাঁড়ালেন এসডিপিআই জেলা প্রতিনিধি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ব্যবসায়ীর বাড়ীতে এসডিপিআই জেলা প্রতিনিধি।
ব্যবসায়ীর বাড়ীতে এসডিপিআই জেলা প্রতিনিধি।

এনবিটিভি, মালদাঃ বৃহস্পতিবার মালদা জেলার কালীয়াচক এলাকার এক ব্যাবসায়ীর বাড়িতে ডাকাতি হয়। ডাকাতির অভিযোগ উঠলো খোদ পুলিশের বিরুদ্ধে। ব্যবসায়ীর বাড়ি থেকে ৩৪ ভরি সোনা ও ২৫ লক্ষ টাকা লুট হয়ে যায়। এই ঘটনায় তৎপর হয় কালিয়াচক থানার পুলিশ। এই ডাকাতির ঘটনার সাথে যুক্ত তিন কালীয়াচক থানার পুলিশকে সাসপেন্ড করা হয় বলে সূত্রে যানা যায়। ডাকাতির সংবাদ পাওয়া মাত্রই সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া (এসডিপিআই) এর জেলা প্রতিনিধি ব্যবসায়ীর বাড়ীতে পৌঁছে যান।

কালীয়াচক এলাকার আলিপুর গ্রামে চুরি হয়ে যাওয়া ব্যবসায়ীর বাড়ীতে শুক্রবার উপস্থিত হয়ে ক্ষতিয়ে দেখেন এসডিপিআই মালদা জেলা প্রতিনিধি। সেখানে গিয়ে ব্যবসায়ীর সঙ্গে কথা বলে পরিস্থিতি সম্পর্কে জ্ঞাত হন। ব্যবসায়ী জানান যে, বুধবার রাতে হঠাৎ গভীর রাতে পুলিশ বাহিনী ঘর ঘিরে ফেলে, তারপর আমাদের পরিবারের অনেকের উপরে চড়াও হয় তারা, সঙ্গে ৩৪ ভরি সোনা ও ২৫ লক্ষ টাকা লুট করে নেয় পুলিশ। পরে দিন তিন জন পুলিশকে কালীয়াচক থানা থেকে সাসপেন্ড করে দেয় বলেন প্রশাসন। আমার উপরে কেন এই অমানবিক অত্যাচার? এখন আমি ন্যায় বিচার চাই।”

সমস্ত ঘটনা শোনার পর এসডিপিআই জেলা প্রতিনিধি ন্যায় বিচার পাবেন আশ্বস্ত করে বলেন,   আগামীদিনে এসডিপিআই জেলা প্রতিনিধি ব্যবসায়ীর পাশে থাকবেন বলে মনে সাহস জোগান। এদিনে এসডিপিআই জেলা প্রতিনিধির মধ্যে হতে উপস্থিত ছিলেন জেলা সভাপতি ডাঃ আব্দুর রাকিব ও মাওলানা মাসউদ। আরও উপস্থিত ছিলেন সাবিরুদ্দিন ও আব্দুল গাফফার সহ অন্যান্য প্রতিনিধি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর