পুকুরে ডুবে মৃত দুই বোন, শোকের ছায়া গোটা এলাকায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200926-WA0025

এনবিটিভি ডেস্ক, মালদা: স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল দুই বালিকার ৷ ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুরের তেতুলবাড়ি এলাকায়। শনিবার দুপুরে স্থানীয় পুকুরে স্নান করতে গিয়েছিল একই পরিবারের দুই বালিকা। সেখানে জলে ডুবে মৃত্যু হয় তাদের। মৃত দুই বালিকার নাম দীপা মহালদার (১৩) এবং অন্যজনের নাম প্রিয়া মহালদার(১০)। এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।

স্থানীয় এবং পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুর বারোটা নাগাদ এলাকার দেবী সাগর নামে ওই পুকুরে স্নান করতে যায় দুই বোন। সাধারণত প্রতিদিন তারা পুকুরে স্নান করতে যেত না। স্নান করতে গিয়েই ঘটে বিপত্তি। টানা কয়দিন প্রবল বর্ষণের ফলে একেই পুকুর জলে থৈথৈ করছে।সাথে সেই পুকুরের গভীরতা ও ছিল অনেক বেশি। ফলে জলে ডুবে যায় দুই বোন। সেই সময় আশেপাশে উপস্থিত লোকেদের চিৎকার শুনে ছুটে আসে তার বাড়ির লোকেরা। গভীর খাল থেকে উদ্ধার করে দুই বোনের দেহ। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। জানা গেছে এর আগে ওই পুকুরে স্নান করতে গিয়ে জলে ডুবে দুই জনের মৃত্যু হয়েছিল। ফলে স্থানীয় বাসিন্দারা ওই পুকুর বন্ধ করে দেওয়ার দাবি জানিয়েছেন।

শেফালী সাহা নামে এক স্থানীয় বাসিন্দা বলেন,”এর আগেও এই দেবী সাগরের জলে ডুবে দুই জনের মৃত্যু হয়েছে। আজও এরকম একটি মর্মান্তিক ঘটনা ঘটে গেল।একই সাথে দুই বোন পুকুরে ডুবে মারা গেল।তাই আমরা চাইছি এই পুকুরটি বন্ধ করে দেওয়া হোক।” মিনা পরিহার নামে আরেক স্থানীয় বাসিন্দাও ওই একই দাবি জানিয়েছেন।এলাকার প্রত্যেকেই বাকরুদ্ধ এবং শোকস্তব্ধ এই ঘটনায়। মৃতা ২ বালিকার কাকু কার্তিক মহালদার বলেন,”ওরা কোনদিন পুকুরে যায় না স্নান করতে। আমার বাচ্চা মেয়ের সঙ্গেই তো খেলা করছিল। জানিনা কখন চলে গেলো পুকুরে স্নান করতে।লোকজনের চিৎকার শুনে আমরা বেরিয়ে আসি।পুকুরের গভীর খাল থেকে দুইজনের দেহ উদ্ধার হয়।”

এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। এইভাবে একই পরিবারের ১৩ এবং ১০ বছর বয়সের দুটি বাচ্চা মেয়ের আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছে না কেউই।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর