বিফ খেয়েছেন রোহিত শর্মা! হলেন গেরুয়া বাহিনীর ট্রোলের শিকার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210103_152936

নিউজ ডেস্ক : শেষ পর্যন্ত বিফ খেয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম স্তম্ভ জনপ্রিয় তারকা ক্রিকেটার রোহিত শর্মা! হ্যাঁ, টুইটারে এমনি খবর ঘোরাফেরা করছে। আর সেজন্যই গুরুতর ট্রোলের শিকার হতে হল এই ক্রিকেটারকে। ঘটনার সূত্রপাত এক ট্যুইটার ব্যবহারকারীর টুইটের মাধ্যমে। কোভিদ খান নামক একটি বিলের ছবি টুইটারে পোস্ট করে দাবি করেন যে, পাঁচ ভারতীয় ক্রিকেটারের বিল তিনি দিয়েছেন। এই বিল কে কেন্দ্র করে শুরু হয় ট্রোল। এই বিলে ছিল বিফ এবং ভেজিটেবলস এর উল্লেখ।

এই পাঁচ ক্রিকেটার হলেন মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা কলকাতা নাইট রাইডার্স এর শুভমান গিল, দিল্লি ক্যাপিটালস এর পৃথ্বী শ, একই দলের রিশাব পান্ত এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নবদীপ সাইনি।

বিফ খাওয়ার ফ্রিজে রাখা, পরিবহন করা, ব্যবসা করা এবং খাওয়ার অপরাধে মব লিঞ্চিং এর শিকার হতে হয়েছে বহু ভারতীয় মুসলিম কে। প্রাণ গেছে অনেকের। বহু পরিবার হারিয়েছে তাদের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি দের। সেই ধারাবাহিকতায় রোহিত কে আক্রমণ করে অনেকে বলেন, “তার জন্য আমাদের সব শ্রদ্ধা শেষ। তিনি আর যাই হোক না কেন একজন হিন্দু নয়। কারণ একজন হিন্দু কখনোই বিফ খেতে পারে না।”আরো একজন প্রশ্ন তুলেছেন হিন্দু সংখ্যাধিক্যের দেশ ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআই কিভাবে নিজের ক্রিকেটারদের দিতে পারে!

তবে এক্ষেত্রে রোহিত শর্মার পাশে দাঁড়িয়েছেন অনেক ব্যক্তি। সুইডেনের বসবাসকারী প্রবাসী ভারতীয় প্রফেসর অশোক স্বাইন জবাব দিয়ে বলেন, “বেশকিছু ক্রিকেটার করো না প্রটোকল ভঙ্গ করলেও তার বিরুদ্ধে কারো কোন মাথা ব্যথা নেই যত চিন্তা বিফ খাওয়াকে কেন্দ্র করে তবুও শাস্তির কথা যে তাকে কেউ লিঞ্চ করার কথা বলেনি।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর