রূপনারায়নপুর এসবিএই ব্যাঙ্কের সামনে ট্রাকের নীচে চাপা পড়ে মৃত্যু এক চিকিৎসকের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200825-WA0062

এনবিটিভি ডেস্ক: মঙ্গলবার সকাল সাড়ে নয়টার সময় রূপনারায়নপুর এসবিআই ব্যাংকের সামনে মর্মান্তিক পথদুর্ঘটনায় মারা গেলেন রূপনারায়নপুর এর বাসিন্দা
প্ৰদূৎ মজুমদার (৪৯)পেশায় চিকিৎসক।
তার এই আকস্মিক মৃত্যুতে রূপনারায়নপুর সহ হিন্দুস্তান কেবলস এবং সংলগ্ন এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায় যে ২৫ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ন’টা নাগাদ আসানসোল চিত্তরঞ্জন প্রধান রাস্তার উপর রূপনারায়নপুর স্টেট ব্যাংকের সামনে ব্যাংকের গ্রাহকদের প্রচুর ভিড় ছিল।আর এর ভীড় থাকার কারনে রাস্তায় যেতে গিয়ে চলন্ত ট্রাকের নিচে বাইক নিয়ে চাপা পড়ে যায় ওই ব্যক্তি। আর তাতেই ঘটনাস্থলেই মৃত্যু হয় ব্যক্তির। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান ব্যাংকের সামনে প্রচুর লোকের ভীড় ছিল। তার সাথে রাস্তার দু পাশে জুড়ে প্রচুর বাইক রাখা ছিল । ওই সময় আসানসোলের দিক থেকে ডাব্লু বি 37 সি 8317 নম্বরের একটি ট্রাক চিত্তরঞ্জন- এর দিকে যাচ্ছিল, সেই সময় বাইক নিয়ে ওই ব্যক্তি ট্রাকটিকে ডান দিক দিয়ে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশে দিয়ে যাবার জায়গা না পেয়ে তিনি কিছুটা ট্রাকটির দিকেই ঘেঁষে যান আর তাতেই তিনি বাইক নিয়ে ট্রাকের পিছনের চাকায় চাপা পড়েন।সাথে সাথে স্থানীয় মানুষ আসে এবং খবর দেওয়া হয় রূপনারায়নপুর পুলিশ কে খবর পেয়ে রূপনারায়নপুর পুলিশ ঘটনাস্থলে আসেন ।আসেন সালানপুর ব্লকের তৃণমূল নেতা ভোলা সিং । সাথে সাথে ঘটনাস্থল থেকে তাকে তুলে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। তবে তার আগেই তিনি রাস্তাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এই ঘটনায় স্থানীয় মানুষজন ক্ষোভে ফেটে পড়েন তারা বলেন এই ব্যাংকের সামনে প্রতিনিয়ত ভিড় লেগে ঢোকার জন্য দীর্ঘক্ষণ লাইন দিয়ে মানুষকে বাইরে অপেক্ষা করতে হয় আর সেইসব ব্যাংকের গ্রাহকদের বাইকগুলি দীর্ঘক্ষণ রাস্তার উপরেই দাঁড় করানো থাকে। সেগুলি ব্যাংকের পক্ষ থেকে কোন রাখার বিশেষ ব্যবস্থা নেই। এর ফলে একটি ট্রাক বা বাস গেলে রাস্তায় জ্যামের সৃষ্টি হয়।তাছাড়া রাস্তার দুপাশে যেভাবে ফুটপাত দখল হচ্ছে এতে প্রধান রাস্তা আরো সঙ্কুচিত হচ্ছে ফলে দুর্ঘটনার প্রধান কারণ হয়ে উঠেছে । যদি রাস্তা এভাবে জ্যাম না থাকত তাহলে হয়ত প্ৰদূৎ বাবু এভাবে মারা যেতেন না।

পুলিশ সূত্রে জানা যায় রূপনারায়নপুর রূপনগরের বাসিন্দা প্ৰদূত বাবু হিন্দুস্তান কেবলস নিউমার্কেটে হোমিওপ্যাথি চিকিৎসা চালান । তার আগে তার বাবা পরিমল মজুমদার চিকিৎসক হিসেবে জনপ্রিয় ছিলেন। এই ঘটনায় ট্রাক সহ বাইকটিও ফাঁড়িতে আনা হয়েছে ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর