সমস্ত সম্পত্তি বৈশাখীকে দিলেন শোভন, নিজের ভাইয়ের ফ্ল্যাট থেকে নেমে যেতে বললেন রত্না

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210616_215345

নিউজ ডেস্ক : জামাই ষষ্ঠী চলছে আজ রাজ্য জুড়ে। এই দিনেই নিজেদের সম্পর্ককে অন্য মাত্রা দিলেন আলোচিত এবং বিতর্কিত রাজনৈতিক জুটি শোভন বৈশাখী। নিজের সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দেওয়ার কথা ঘোষণা করলেন শোভন চট্টোপাধ্যায়। তাঁর অবর্তমানে নয়, বরং এখন থেকেই সম্পত্তির ‘মালকিন’ বৈশাখী।

দীর্ঘদিন ধরেই গোলপার্কের ফ্ল্যাটে এক ছাদের তলায় থাকছেন শোভন-বৈশাখী। বহুল আলোচিত এই রাজনৈতিক জুটি তাদের এই সম্পর্ককে ‘বন্ধুত্ব’ নাম দিয়েছেন। শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় অবশ্য বারেবারে ‘অবৈধ’ আখ্যা দিয়েছেন। প্রথমে তৃণমূল, পরে বিজেপির সঙ্গে শোভনের বিচ্ছেদের জন্য বৈশাখীকে কাঠগড়ায় তুলেছেন রত্না। খাতায়কলমে এখনও তিনি শোভনের স্ত্রী। বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এসবের মধ্যেই বুধবার শোভন জানিয়ে দিলেন,”আমার স্থাবর অস্থাবর সম্পত্তির সব কিছু লিখে দিয়েছি বৈশাখীকে (Baishaki Banerjee)। আমার অবর্তমানে নয়, এখন থেকেই সবকিছুই বৈশাখীর।”

তাঁর দুই সন্তান থাকতে বান্ধবীকে সম্পত্তি কেন এই প্রশ্নের জবাবে শোভনের বক্তব্য,”দুঃসময়ে আমার পাশে ছিল বৈশাখী। আমার সবকিছুই ওঁর। এই সম্পর্ককে মর্যাদা দিতে চাই।” উল্লেখ্য, বৈশাখীর সঙ্গে শোভনের এই সম্পর্ক কখনোই ভালো ভাবে নেয়নি তার সন্তানরা। সেই জন্যই সম্পত্তির পুরোটা তার বান্ধবীকে দিলেন বলে মনে করছেন অনেকে।

এ দিনই ফেসবুকে নিজের নামের সঙ্গে শোভনকে জুড়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়। তাঁর প্রোফাইলের নাম হয়েছে ‘বৈশাখী শোভন ব্যানার্জি’।’ যুগলের ছবিতে তিনি লিখেছেন,’আমি থেকে আমরার পথে যাত্রা শুরু।’

অন্যদিকে, গোলপার্কের ফ্ল্যাট খালি করার জন্য বুধবার শোভনকে নোটিস পাঠিয়েছে তাঁর শ্বশুরবাড়ি। ২০১৭ সালে বেহালার বাড়ি ছেড়ে গোলপার্কে বহুতলের ফ্ল্যাটে উঠে আসেন শোভন চট্টোপাধ্যায়। বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সেখানেই তাঁর ‘ঘর’। ওই ফ্ল্যাটটির মালিক রত্নার দাদা দেবাশিস দাস। তাঁর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সেটি খালি করার জন্য ফের আইনি নোটিস পাঠিয়েছেন শোভনের শ্বশুর দুলাল দাসের ছোট ছেলে শুভাশিস। নোটিসে বলা হয়েছে,’ফ্ল্যাট ভাড়া সংক্রান্ত কোনও চুক্তিও নেই। অবিলম্বে সেটি খালি করে দেওয়া হোক।’ অন্যদিকে এই সব ব্যাপারে তৃণমূল বিধায়ক এবং শোভনের স্ত্রী রত্না জানিয়েছেন, অপমানের ও সীমা থাকে। এর পর থেকে শোভনের কোনো বিপদে আর যাবো না। উল্লেখ্য, কিছুদিন আগে শোভনকে সিবিআই গ্রেফতার করলে সবার প্রথমে ছুটেছিলেন রত্না। তবে তার সাহায্য নিতে অস্বীকার করেন শোভন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর