পৌরসভা নির্বাচন নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শুভেন্দুর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

এনবিটিভি ডেস্কঃ  ভোটের পর আবারও বিস্ফোরক শুভেন্দু অধিকারী। তাঁর দাবী কলকাতা পুরভোটে নাকি ছিলনা। ভিভি প্যাড কেটে দেওয়া হয়েছিল নাকি সিসি টিভির তার। এমনটাই দাবী শুভেন্দুর। তাই  কলকাতা পুরভোটকে ভোট বলেই মানেন না তিনি। গতকাল কলকাতা পুরভোটের ফল প্রকাশিত হয়েছে। রেকর্ড ব্যবধানে মহানগর দখল করেছে তৃণমূল।  আর তার জেরেই কি রাগ উগরে দিচ্ছেন শুভেন্দু অধিকারী?

নদীয়ার হাঁসখালির একটি দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে রাজ্যের শাসক দলকে কার্যতই আক্রমণ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নদীয়ার হাঁসখালি বিডিও অফিসের কৃষকদের জন্য একাধিক দাবি নিয়ে একটি ডেপুটেশন কর্মসূচির ডাক দেয় বিজেপি। সেখানে উপস্থিত হন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, “এই নির্বাচন নিয়ে আমি কোনো প্রতিক্রিয়া দেবো না। তার কারণ এটাকে ভোট বলে না। ভোটে কি হবে কে কত ভোট পাবে তা ঠিক করেছে দক্ষিণ ২৪ পরগনা জেলাশাসক আর ভাইপো। তাই ভোট প্রসঙ্গে কিছু জিজ্ঞাসা করার থাকলে এই দুইজনকেই জিজ্ঞাসা করুন।”

এর পাশাপাশি তিনি বলেন, “রাজ্যে দিনদিন ঋণের বোঝা বেড়ে চলেছে। আগে ৫ লক্ষ পরিযায়ী শ্রমিক বাইরে থাকত, এখন সেটা বেড়ে ৪০ লক্ষ তে দাঁড়িয়েছে। মমতা ব্যানার্জি সরকারে আসার পর কোন সরকারি চাকরি হয়নি।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর