তৃণমূলের ব্যানার পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে চাঞ্চল্য তাহেরপুর পৌরসভায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220222_194112

সুরজিৎ দাশ, নদীয়া:রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ও পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো নদীয়ার তাহেরপুর পৌরসভায়।

জানা যায়, গতকাল গভীর রাতে তাহেরপুর পৌরসভার 7 নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর প্রচারের ব্যানার এবং দলীয় পতাকা ছিড়ে মাটিতে ফেলে দেওয়া হয় এবং একাধিক জায়গায় তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। আজ সকালে সবটা নজরে পড়ে এলাকার স্থানীয় বাসিন্দাদের। খবর জানাজানি হতেই ঘটনাস্থলে পৌঁছায় তৃণমূল প্রার্থী এবং তাহেরপুরের শীর্ষ নেতৃত্বরা।

এ বিষয়ে তাহেরপুর শহর তৃণমূল সভাপতি পরিতোষ ঘোষ বলেন, “দীর্ঘদিন ওই পৌরসভা বামেদের দখলে ছিল। সেই কারণে সাধারন মানুষ কোন পরিষেবা পাচ্ছিল না। সাধারণ মানুষ পরিবর্তন চাইছে। এই কারণেই সমাজবিরোধীরা সাধারন মানুষকে ভয় দেখাতে এবং তৃণমূল কর্মীদের ভয় দেখাতে রাতের অন্ধকারে এই সমস্ত কাজ করছেন। ইতিমধ্যেই আমরা তাহেরপুর থানায় পুরো বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করছি।যাতে এই ঘটনায় যুক্ত ওই দুষ্কৃতীদের চিহ্নিত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হয়”। এর পাশাপাশি তিনি বলেন, “তাহেরপুর পৌরসভা এবার তৃণমূলের দখলে আসবে এ ব্যাপারে আমরা সম্পূর্ণ নিশ্চিত”। যদিও তৃণমূলের করা অভিযোগ অস্বীকার করেছে বিরোধীরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর