উপ নির্বাচনের আগে পুরভোট করার দাবি তুলল বিজেপি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

720201-bjp-flags-pti

উপ নির্বাচনের আগে বকেয়া পুরভোট করার দাবি ফের তুলল বিজেপি। দলের রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্য বুধবার বলেন, ”বিজেপি চায়, উপ নির্বাচন অবশ্যই হোক। কিন্তু তার আগে হোক পুরভোট। কারণ দীর্ঘ দিন পুরভোট বকেয়া থাকায় নাগরিকরা পুর পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন। উপ নির্বাচন একটু পিছোলে সরকার পড়ে যাবে না। কিন্তু পুরবাসীদের পুরপ্রতিনিধি খুঁজে পাওয়া দরকার।” একই সঙ্গে শমীকবাবু আরও বলেন, ”মানুষ যাতে নির্ভয়ে ভোট দিতে পারেন, তা-ও নিশ্চিত করা দরকার। আমরা আমাদের বক্তব্য নির্বাচন কমিশনকে জানাব।”

জবাবে তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় বলেন, ”অর্থহীন কুযুক্তির আমদানি করছে বিজেপি। যে সাতটা বিধানসভা কেন্দ্রে ভোট হয়নি, তার পাঁচটিতে উপ নির্বাচন।বাকি দু’টিতে ভোটের বিজ্ঞপ্তি জারি হয়ে গিয়েছিল। তা-ও কমিশন পিছিয়ে দিয়েছে। এই খেলা বন্ধ করে বিধানসভা উপ নির্বাচন করা হোক। রাজ্য সরকার যথাসময়ে পুরভোট করবে।” আজ, বৃহস্পতিবার তৃণমূলের প্রতিনিধি দল দিল্লিতে নির্বাচন কমিশনের সদর দফতরে গিয়ে সাতটি বিধানসভা কেন্দ্রে অবিলম্বে উপ নির্বাচনের দাবি জানাবে।

উপ নির্বাচনের আগে কেন বকেয়া পুরভোট হবে না, এই প্রশ্ন বিজেপি এবং বামফ্রন্ট বার বার তুলছে। সে বিষয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর প্রতিক্রিয়া, ”আগে এই বিষয়ে জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া হোক, করোনা আবহে এখন ভোট করার মতো পরিস্থিতি আদৌ আছে কি না। ভোট আসবে যাবে, কিন্তু মানুষের জীবন আগে।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর