ট্রাম্প উন্মাদ ও নীতিহীন : ইরানের রাষ্ট্রপতি রুহানি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

FB_IMG_1608869691924

নিউজ ডেস্ক : বিদায়ী ডোনাল্ড ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট হয়ে থাকা কালিন ইরানের উপর তার খড়গহস্ত রাজত্ব চলছিল। যাওয়ার আগেও ইরানকে কড়া হুঁশিয়ারি দিলেন তিনি। কিন্তু ,তাকে আর পাত্তা দেয়ই বা কে ! পাল্টা জবাব দিল ইরানও । বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে সরাসরি কটাক্ষ করেন রুহানি। বলেন যে ,ট্রাম্প একটা উন্মাদ। তার মতে, “ট্রাম্প একজন অত্যাচারী ,খামখেয়ালী ও নীতিহীন প্রেসিডেন্ট”।

এছাড়াও, ট্রাম্পকে একজন সন্ত্রাসবাদি এবং হত্যাকারী বলেও আখ্যায়িত করে ইরানি প্রেসিডেন্ট হাসান রুহানি। বিদায় বেলায় রীতিমতো কাজিয়া লেগে গিয়েছে দুই রাষ্ট্র প্রশাসনের মধ্যে।

সম্প্রতি, ইরাকের রাজধানী বাগদাদে আমেরিকান দূতাবাসে রকেট হামলার ঘটনায় ও ইরানকে দোষী সাব্যস্ত করছে ডোনাল্ড ট্রাম্প। বুধবার সেই প্রসঙ্গে রুহানি টুইট করে বলেন যে ,আমাদের দূতাবাসে কয়েকটি রকেট হামলা হয়েছে ।এগুলো কারা পাঠিয়েছে? আন্দাজ করুন !

পরবর্তীতে শোনা যায় ট্রাম্পের হুমকি” ইরাকের ভূমিতে আমেরিকানদের নিশানা করে আরো হামলার কথা শুনতে পাচ্ছি, যদি একজন ও আমেরিকানের মৃত্যু হয় তবে ইরানকেই দায়ী করবো আমি”। সেনা সূত্রে খবর ,সেদিন রকেট হামলার ঘটনায় কোন মৃত্যুসংবাদ না পেলেও বেশ ক্ষয় ক্ষতি হয়েছে আমেরিকান দূতাবাসের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর