দুষ্কৃতীদের তান্ডব! ধারালো অস্ত্র দিয়ে কোপ বাইক আরোহীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20220228-WA0003

পশ্চিম বর্ধমান, এনবিটিভি ডেস্ক:সালানপুর থানার অন্তর্গত ডালমিয়া রেল লাইনের সামনে গতকাল রাত্রি সাড়ে দশটা নাগাদ ধারালো অস্ত্র দিয়ে কয়েকজন মোটর সাইকেল আরোহীকে মারধর করে মোবাইল ও নগদ কিছু অর্থ ছিনতাই করে চম্পট দেয় দুষ্কৃতীরদল।এমন ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকা জুড়ে।

জানা গিয়েছে, গতকাল রাতে সালানপুর ডালমিয়ার রেল লাইনের সামনে জঙ্গলের মধ্যে তিন দুষ্কৃতীরদল লুকিয়ে থাকে এবং রাস্তায় আগত কয়েক জন মোটর সাইকেল আরোহীদের মধ্যে লুঠ চালায়। তাদের কাছ থেকে মোবাইল ফোন ও নগদ অর্থ সহ হাতের ঘড়ি ছিনতাই করে।এবং তাদের ধারালো অস্ত্র দিয়ে মারধর করা হয় বলে জানা যায়। আক্রান্তদের মধ্যে ডাবর গ্রামের বাসিন্দা বাসু চৌহান নামক এক ব্যাক্তি বনজেমারী কলিয়ারি কাজে যাচ্ছিলেন সেই সময় জঙ্গল থেকে তিন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে তাকে মারধর করে ও পকেট থেকে মোবাইল ফোন এবং হাতের ঘড়ি ছিনতাই করে নেই।
তাছাড়া ফুলবেড়িয়া গ্রামের নিবাসী পিন্টু নন্দী নামক এক ব্যাক্তি নিজের মোটরবাইকে করে রাতে বেলায় বনজেমারী কলিয়ারিতে কাজে যাওয়ার সময় তাকে দাঁড় করিয়ে তার কাছে থেকে নগদ টাকা সহ মোবাইল ফোন ছিনতাই করে ও তাকেও মারধর করা হয়।

জানা যায় এই দুজন ছাড়াও ডাবর গ্রামের তিন জন এবং লালগঞ্জ গ্রামের দুইজনের কাছে থেকে ছিনতাই করা হয় এবং তাদের মারধর করা হয়।তাদের মোটর সাইকেল গুলিও ছিনতাই করার চেষ্টা করে। কিন্তু তাতে দুষ্কৃতীদের দলটি অসফল হয়।ঘটনার পরিপ্রেক্ষিতে আক্রান্তরা সালানপুর থানায় অভিযোগ দায়ের করে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সালানপুর থানার পুলিশ। কিন্তু প্রশ্ন কি ভাবে সালানপুর ব্লক জুড়ে দুষ্কৃতীরা তান্ডব করছে? তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকাবাসীরা।ভয়ের মধ্যে দিন কাটাচ্ছে সালানপুর বাসীরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর