নন্দীগ্রামে তৃণমূল দ্বারা আক্রান্ত মহিলারা : দাবী শুভেন্দুর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

20210505_112730

ভোট-পরবর্তী হিংসায় জ্বলছে রাজ্য। এপিসেন্টার নন্দীগ্রামের নাম যেন কিছুতেই থামছে না। রেয়াত করা হচ্ছে না মহিলাদেরও। অভিযোগের তদন্তের দাবি তুলল জাতীয় মহিলা কমিশন। দোষীদের বিরুদ্ধে অবিলম্বের ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়ে চিঠি দেওয়া হল রাজ্য পুলিশের ডিজিকেও। পরিস্থিতি খতিয়ে দেখতে মহিলা কমিশনের চেয়ারপার্সন নিজেও নন্দীগ্রামে যেতে পারেন বলে খবর।

একুশের নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে রাজ্যে ফের তৃণমূল সরকার। ভোটের ফল প্রকাশের পর থেকেই রাজ্যে বিজেপি কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে। রাজ্যের কাছে ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

এদিন রাজ্যপালকে ফোন করে বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই যখন পরিস্থিতি, ঠিক তখনই আসরে নামল জাতীয় মহিলা কমিশনও।

গতকাল একটি ভিডিও টুইট করেন শুভেন্দু অধিকারী। তাঁর অভিযোগ, নন্দীগ্রামের কেন্দামারি গ্রামে বিজেপির মহিলা কর্মীদের উপর হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। প্রশ্ন তোলেন, ‘পশ্চিমবঙ্গে আসল পরিবর্তন না করে এটাই কি সাধারণ মানুষের পাওনা’? ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর