ভারতের টাকার কাছে বিক্রি হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট, অভিযোগ ইমরান খানের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

thediplomat-57039993_3401350596574003_1098363991039672320_n

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের পাকিস্তান সিরিজ বাতিল করার বিষয়ে নতুন করে নিজের হতাশার কথা ব্যক্ত করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও অধিনায়ক ইমরান খান।

মিডেল ইস্ট আই নামক একটি সংবাদমাধ্যমের সঙ্গে এক সাক্ষাতকারে ইমরান খান বলেছেন ভারতের সঙ্গে এমন কিছু করবে না কোন দেশ, কারণ ভারতীয় ক্রিকেটের অনেক টাকা আছে। ‘ইংল্যান্ড নিজেরাই তাদের নিচে নামিয়েছে। আমি মনে করি এখনো ইংল্যান্ডে এটি ভাবা হয় যে, পাকিস্তানের মতো দলগুলোর সঙ্গে খেলে তারা অনুগ্রহ করে। এর অন্যতম কারণ হলো টাকা। আসলেই টাকা’

টাকাই এখন সবচেয়ে বড় খেলোয়াড়। খেলোয়াড়দের জন্য, সঙ্গে বোর্ডগুলোর জন্য টাকা বড়। আর ভারতে টাকা আছে। এ কারণে এখন ক্রিকেট বিশ্ব নিয়ন্ত্রণ করে ভারত। আমি মনে করি তারা তাই করে যা যায়। ভারতের সঙ্গে এমনটি কেউ করতে পারবে না, কারণ এখানে বড় অঙ্কের টাকা সংশ্লিষ্ট।’ বলেন ইমরান খান।

এদিকে গত বছর ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কয়েক মিলিয়ন ইউরোর টিভি স্বত্বের চুক্তির টাকা বাচাতে ইংল্যান্ড সফরে যায় পাকিস্তান। তখন ইংল্যান্ডে চরমভাবে তান্ডব চালাচ্ছিল প্রাণঘাতী করোনা ভাইরাস। কিন্তু এর বদলে বন্ধুত্বের হাত বাড়ানোর বদলে সিরিজ বাতিল করে পাকিস্তানকে তীব্র বেকায়দায় ফেলে দেয় ইংল্যান্ড।

সূত্র : ডেইলি ইনকিলাব

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর