যোগী রাজ্যে প্রকাশ্যে পঞ্চায়েত প্রধানের বাড়িতে এনকাউন্টার করে মারা হল সাংবাদিককে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200825-WA0073

আরও একবার যোগীরাজ্যে সাংবাদিক হত্যা। সোমবার রাতে উত্তরপ্রদেশের বালিয়া জেলায় এক সাংবাদিককে গুলি করলে মারা হল। মৃত ওই সাংবাদিকের নাম রতন সিং(৪৫)। জানা গিয়েছে, এক হিন্দি সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সোমবার রাতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে বালিয়ার ফেফানা অঞ্চলে স্বয়ং পঞ্চায়েত প্রধানের বাড়িতেই তাঁকে লক্ষ করে গুলি চালানো হয়। সূত্রের খবর, জমি সংক্রান্ত বিবাদের জেরেই খুন হয়েছেন এই সাংবাদিক। ঘটনার তদন্তে আসা এক পুলিশকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রাথমিক অনুমান, এই সাংবাদিকের পরিচিত কেউই তাঁকে খুন করেছে। শরীরের আঘাতের দাগ জানান দিচ্ছে, মৃত্যুর আগে বচসায় জড়িয়ে প়ড়েছিলেন তিনি। তারপরেই সেই অপরাধী হিংস্র হয়ে গুলি চালায়।

পুলিশ সুপার দেবেন্দ্র নাথ সংবাদমাধ্যমকে বলেন, “আমরা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছি। খুব শিগগিরই আমরা অপরাধীকে খুঁজে বের করব।” এই ঘটনার জেরে এখনও পর্যন্ত ৩ জন গ্রেফতার হয়েছে।

উল্লেখ্য, জুলাই মাসেই এক সাংবাদিক হত্যা নিয়ে তুলকালাম হয় উত্তর প্রদেশে। সেবার বিক্রম যোশি নামক এক স্থানীয় সাংবাদিককে গাজিয়াবাদের কাছে প্রকাশ্য রাস্তায় গুলি করে দুষ্কৃতীরা। ভাইঝিকে একদল দুষ্কৃতী উত্যক্ত করায় প্রতিবাদ করেছিলেন বিক্রম। তারই মাশুল গুণতে হয় তাঁকে। দু’দিন মরিয়া লড়াই করার পর হাসপাতালে মৃত্যু হয় বিত্রম যোশির।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর