প্রাতঃভ্রমণের সময় নিউটাউনের ইকো পার্কে ঢুকতে বাধা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_276908223456466

এনবিটিভি ডেস্ক: আবারও প্রাতঃভ্রমণে বেড়িয়ে বাধার মুখে বিজেপির রাজ্য সভাপতি তথা খড়গপুরের সাংসদ দিলীপ ঘোষ। শুক্রবার সকালে নিউটাউনের ইকো পার্কে তিনি গিয়েছিলেন প্রাতঃভ্রমণ করতে। কিন্তু সেখানে ঢোকার মুখেই তাঁকে বাধা দেয় পার্কের নিরাপত্তারক্ষীরা।

এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে ইকো পার্ক চত্বর। সেখানে পৌঁছে যান বিজেপির কর্মী-সমর্থকরা। তাঁরা বচসায় জড়ান ইকো পার্কের নিরাপত্তারক্ষীদের সঙ্গে। তবে দিলীপবাবু ফিরে আসেন প্রাতঃভ্রমণ না করেই। সম্প্রতি সল্টলেকের ভাড়া বাড়ি ছেড়ে দিলীপ ঘোষ নিউটাউনের ভীমজোত এলাকায় নতুন বাড়িতে উঠেছেন।

এই এলাকার কাছেই ইকো পার্ক। ফলে এদিন সাতসকালে তিনি রোজকার অভ্যাস মতো প্রাতঃভ্রমণে গিয়েছিলেন ইকো পার্কে। সেখানেও বাধার মুখে পড়েন বিজেপির রাজ্য সভাপতি। উল্লেখ্য, গত পরশু নিউটাউনে চা-চক্রে গিয়ে হামলার মুখে পড়েছিলেন তিনি। ভাঙচুর করা হয় তাঁর গাড়িটি। এদিনও ফের তিনি বাধার মুখে পড়লেন।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষ প্রশ্ন তোলেন, ‘মর্নিং ওয়াকের জন্য সকাল সাড়ে পাঁচটা থেকে সাড়ে আটটা পর্যন্ত সময় বেঁধে দিয়েছেন মুখ্যমন্ত্রী। আমরা নিয়মমতোই এসেছি। তাহলে কেন বাধা?’ তিনি আরও বলেন, ‘আসলে তৃণমূল ভয় দেখানোর রাজনীতি করছে। বিপদ আসন্ন তা বুঝতে পেরেই  বাংলায় এ ধরণের নোংরা রাজনীতি আমদানি করেছে শাসকদল তৃণমূল কংগ্রেস’।

পরে তিনি কেষ্টপুরে এক চা-চক্রে যোগদান করেছেন। এর আগে সল্টলেকের ঐকতানের সামনের রাস্তায় একাধিক গাছ পুঁতে মানুষকে গাছ লাগাতে উৎসাহিত করেন তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর